1. [email protected] : Joyanta Goswami : Joyanta Goswami
  2. [email protected] : Developer :
  3. [email protected] : News Point : News Point
রবিবার, ২৯ জানুয়ারী ২০২৩, ০৩:১৭ অপরাহ্ন

নিউজ পয়েন্ট সিলেট

রবিবার, ৪ ডিসেম্বর, ২০২২

মাদক পরিবার সমাজ ও রাষ্ট্রকে ধ্বংস করে পররাষ্ট্র মন্ত্রী – ড.একে আবদুল মোমেন


রাজা মিয়া,বিশ্বনাথ প্রতিনিধি :: মাদকমুক্ত ডিজিটাল বাংলাদেশ গড়তে সামাজিক আন্দোলন ও ঐক্যের প্রয়োজন। দেশরত্ন শেখ হাসিনা মাদক সন্তাস ও জঙ্গিবাদের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি অব্যাহত রেখেছেন। দেশকে মাদকমুক্ত রাখতে সরকারের পাশাপাশি পরিবার ও সামাজিকভাবে ঐক্য গড়ে আন্দোলন করতে হবে। মাদক ও নেশা পরিবার সমাজ ও রাষ্ট্রকে ধ্বংস করে।
রবিবার বিকেলে পৌর শহরের নতুন বাজার মেয়র মুহিবুর রহমান এর বাসভবনের সামনে সিলেট জেলা ও ওসমানীনগর বিশ্বনাথ “মানস” এর আয়োজনে মাদক বিরোধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।
“মানস” এর কেন্দ্রীয় সভাপতি বীর মুক্তিযোদ্ধা ড.অরুপ রতন চৌধুরীর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বিশ্বনাথের পৌর মেয়র মুহিবুর রহমান।
তিনি তার বক্তব্যে বলেন,আইনশৃংখলা বাহিনী মাদক বিক্রেতাকে ধরে গডফাদার আড়ালে থাকে। যতক্ষণ পর্যন্ত গডফাদার কে নিশ্চিত করে আইনের মুখোমুখি না করা হবে ততক্ষণে মাদক নির্মূল সম্ভব নয়।
অনুষ্ঠানের শুরুতে স্বাগত বক্তব্য রাখেন বিশিষ্ট আইনজীবী এডভোকেট কল্যাণ চৌধুরী। উপস্থাপিকা আয়শা মুন্নী ও শিক্ষক হিমাংশু লাল রায় এর যৌথ পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন,সিলেটের অতিরিক্ত পুলিশ সুপার শাহরিয়ার বিন সালেহ,অতিরিক্ত পুলিশ সুপার ওসমানীনগর ও বিশ্বনাথ( সার্কেল) রফিকুল ইসলাম,বিশ্বনাথ উপজেলা নির্বাহী কর্মকর্তা নুসরাত জাহান ও অবসরপ্রাপ্ত সরকারি কর্মকর্তা মুহিবুর রহমান কিরণ।

এসময় উপস্থিত ছিলেন,বিশ্বনাথ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা গাজী আতাউর রহমান,জেলা মানস এর সভাপতি হেলাল আহমদ,সাধারণ সম্পাদক প্রভাষক মিহির মোহন প্রমুখ।

সভার শুরুতে জাতীয় সংগীত পরিবেশন করেন ব্যায়াম ল্যাবরেটরী স্কুল বিশ্বনাথের প্রধান শিক্ষিকা মনিকা কাঞ্চন চৌধুরী মিলা সহ শিক্ষার্থীরা।

আপনার মতামত দিন
এই বিভাগের আরও খবর

সিলেটের সর্বশেষ
© All rights reserved 2020 © newspointsylhet