1. [email protected] : Joyanta Goswami : Joyanta Goswami
  2. [email protected] : Developer :
  3. [email protected] : News Point : News Point
শনিবার, ২৩ অক্টোবর ২০২১, ০৫:০৩ পূর্বাহ্ন

নিউজ পয়েন্ট সিলেট

বুধবার, ৬ অক্টোবর, ২০২১

মহালয়ায় এলো অদিতি শর্ম্মা লাবনী’র কন্ঠে ‘‘বাজলো তোমার আলোর বেণু”


নিউজ পয়েন্ট ডেস্কঃ বছরঘুরে প্রতীক্ষার অবশান শেষে মহালয়ার শুভ বন্দনালগ্নে আজও মহালয়ার সকালে বীরেন্দ্রকৃষ্ণ ভদ্রের কণ্ঠে ‘মহিষাসুরমর্দিনী’ আর সুপ্রীতি ঘোষের কণ্ঠে ‘বাজলো তোমার আলোর বেণু’ গানটি শুনতে শুনতেই পুজো শুরু হয় ধর্মপ্রাণ সনাতনীদের। তারপর একে একে প্রথমা, দ্বিতীয়া, তৃতীয়া, চতুর্থী, পঞ্চমী পার করে ষষ্ঠীর সকাল থেকে দুর্গোৎসবের আনন্দে মেতে ওঠেন সকলে।

দুর্গাপুজোর সঙ্গে ‘বাজলো তোমার আলোর বেণু’ গানটির সম্পর্ক বহুদিনের। এবার দুর্গাপুজোর ঠিক আগেই খ্যতনামা সঙ্গীত শিল্পী সুপ্রীতি ঘোষকে শ্রদ্ধা জানিয়েই তাঁর সেই গান ‘বাজলো তোমার আলোর বেণু’ গাইলেন উদীয়মান সম্ভাবনাময় শিল্পী অদিতি শর্ম্মা লাবনী।

মহালয়ার সকালেই অদিতি শর্ম্মা লাবনী’র ইউটিউব চ্যানেল Labonnya Mou তে রিলিজ হয়েছে ‘বাজলো তোমার আলোর বেণু’ ভিডিও গানটি।

গানটির ভিডিওগ্রাফি ও এডিট করেছেন বাপন শর্ম্মা এবং গানটিতে অভিনয় করেছেন শিল্পী নিজেই এবং সাথে ছিলেন তাহার বোন মৌ।

পুজোর শুরুতে আপনিও শুনে নিতে পারেন অদিতি’র গলায় এই গান। মহালয়ায় রিলিজ হওয়া গান সহ তাহার অন্যান্য গান Labonnya Mou ইউটিউব চ্যানেলে পাওয়া যাচ্ছে।

গানটি সম্পর্কে অদিতি শর্ম্মা লাবনী বলেন, এটি আমার প্রথম ভিডিও গান। মহালয়ার দিনে ভোর বেলা মায়ের (দেবী দূর্গা) বন্দনা না শুনলেই নয়। তাই চেষ্টা করলাম আপনাদের কাছে ভালো কিছু নিবেদন করার। যেহেতু এটা আমার প্রথম ভিডিও গান সেহেতু আগের কোনো অভিজ্ঞতা নেই, কতটা কি ভালো করতে পেরেছি জানি না। তাই সবাই ক্ষমা সুন্দর দৃষ্টিতে রেখে গানটি শুনার অনুরোধ করেন।

আপনার মতামত দিন
এই বিভাগের আরও খবর

সিলেটের সর্বশেষ
© All rights reserved 2020 © newspointsylhet