1. [email protected] : Joyanta Goswami : Joyanta Goswami
  2. [email protected] : Developer :
  3. [email protected] : News Point : News Point
শনিবার, ২৩ অক্টোবর ২০২১, ০৩:৪০ পূর্বাহ্ন

নিউজ পয়েন্ট সিলেট

সোমবার, ৪ অক্টোবর, ২০২১

মহানগর বিএনপি’র নতুন কমিটির যাত্রা শুরু শোডাউনের মাধ্যমে


নিউজ পয়েন্ট ডেস্কঃ  হযরত শাহজালাল (র.) মাজার জিয়ারতের মধ্য দিয়ে দলীয় কার্যক্রমের আনুষ্ঠানিক যাত্রা শুরু করেছে সিলেট মহানগর বিএনপির নবগঠিত আহবায়ক কমিটি।

রোববার (৩ অক্টোবর) বাদ আসর নবগঠিত আহবায়ক কমিটির আহবায়ক আব্দুল কাইয়ুম জালালী পংকী ও সদস্য সচিব মিফতাহ সিদ্দিকীর আহবানে বিএনপি ও অঙ্গ এবং সহযোগী সংগঠনের বিভিন্ন স্তরের বিপুল সংখ্যক নেতাকর্মী মাজার প্রাঙ্গনে উপস্থিত ছিলেন। মাজার জিয়ারত পরবর্তীতে নবগঠিত কমিটি দরগাহ গেইট থেকে একটি বিশাল মিছিল বের করে। মিছিলটি চৌহাট্টা পয়েন্টে এক পথসভায় মিলিত হয়।
সিলেট মহানগর বিএনপির সদস্য সচিব মিফতাহ সিদ্দিকীর পরিচালনায় পথসভায় সভাপতির বক্তব্যে মহানগর বিএনপির নবগঠিত কমিটির আহবায়ক আব্দুল কাইয়ুম জালালী পংকী তাঁর অনুভূতি প্রকাশ করতে গিয়ে বেগম খালেদা জিয়া, দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরকে শুভেচ্ছা ও অভিনন্দন জানান।
তিনি বলেন, ষড়যন্ত্রের শিকার বেগম খালেদা জিয়ার মুক্তি আন্দোলনের বিকল্প নেই। আওয়ামী সরকার ও রাষ্ট্রযন্ত্রের সকল ষড়যন্ত্র ও রক্তচক্ষু উপেক্ষা করে আন্দোলনের মাধ্যমে তারেক রহমানকে দেশে ফিরিয়ে আনতে হবে।

এ ছাড়া তিনি আরও বলেন, দেশে মানুষের বাকস্বাধীনতা ও নিরাপত্তা নেই। দেশে নীরব দুর্ভিক্ষ চলছে। চরম অর্থনৈতিক সংকটে ভুগছে দেশের সাধারণ মানুষ। কিন্তু আওয়ামী সরকারের তাতে ভ্রুক্ষেপ নেই। কারণ তাদের জবাবদিহিতা নেই। জনগণের ভোট তাদের প্রয়োজন নেই। আবারো তারা নীল নকশার নির্বাচনের পায়তারা করছে। ক্ষমতা চিরস্থায়ী করার বন্দোবস্ত করে ফেলেছে তারা। তাই তারা দেশের মানুষকে পরোয়া করেনা। বিরোধী মতকে করছে নিষ্পেষিত।

পথসভায় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন, বিএনপির কেন্দ্রীয় কমিটির আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ব্যারিস্টার আব্দুস সালাম, সহ-ক্ষুদ্র ঋণ বিষয়ক সম্পাদক আব্দুর রাজ্জাক, কেন্দ্রীয় সদস্য আবুল কাহের চৌধুরী শামীম, মহানগর বিএনপির যুগ্ম আহবায়ক হুমায়ুন কবীর শাহীন, কাউন্সিলর ফরহাদ চৌধুরী শামীম, রেজাউল হাসান কয়েস লোদী, জিয়াউল গণি আরিফিন জিল্লুর, বাবু সুদীপ রঞ্জন সেন বাপ্পু, ইমদাদ হোসেন চৌধুরী, এডভোকেট রোকশানা বেগম শাহনাজ, নজীবুর রহমান নজীব, আহবায়ক কমিটির সদস্য নাসিম হোসাইন, জিয়াউল হক জিয়া, আব্দুর রহিম, আমির হোসেন, বাবু নিহার রঞ্জন দে, অ্যাড. আতিকুর রহমান সাবু, মাহবুব কাদির শাহী, মুকুল আহমেদ মুর্শেদ, হুমায়ূন আহমদ মাসুক, আফজল হোসেন, শামীম মজুমদার, আবুল কালাম।
এ ছাড়া জেলা বিএনপির নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন, জেলা আহবায়ক কমিটির সদস্য মাহবুবুর রব চৌধুরী ফয়ছল, এডভোকেট এমরান আহমদ চৌধুরী, আব্দুল আহাদ খান জামাল, মাহবুবুল হক চৌধুরী,বিএনপি ও অঙ্গ এবং সহযোগি সংগঠনের সকল আহবায়ক/সভাপতি, সাধারণ সম্পাদক/সদস্য সচিবসহ নগরীর ২৭ টি ওয়ার্ডের সকল নেতৃবৃন্দ।

আপনার মতামত দিন
এই বিভাগের আরও খবর

সিলেটের সর্বশেষ
© All rights reserved 2020 © newspointsylhet