1. [email protected] : Joyanta Goswami : Joyanta Goswami
  2. [email protected] : Developer :
  3. [email protected] : News Point : News Point
মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর ২০২১, ১০:৩৬ পূর্বাহ্ন

নিউজ পয়েন্ট সিলেট

বৃহস্পতিবার, ২৯ এপ্রিল, ২০২১

ভ্যাকসিন চ্যাম্পিয়ন হলেন “সুপারস্টার শাকিব খান”


নিউজপয়েন্ট সিলেট ডেস্কঃ এবার শাকিব খানকে ‘ভ্যাকসিন চ্যাম্পিয়ন’ ঘোষণা করেছে জাতিসংঘের শিশু উন্নয়ন ও নিরাপত্তাবিষয়ক সংস্থা ইউনিসেফ বাংলাদেশ। বৃহস্পতিবার (২৯ এপ্রিল) বিকেল সংস্থাটির ফেসবুক পেজ এক পোস্টের মাধ্যমে বিষয়টি জানানো হয়।

‘ইউনিসেফ বাংলাদেশ’ তাদের ফেসবুক পেজে লিখেছে, ‌‘বাংলাদেশের সর্বপ্রিয় অভিনেতা এবং একজন সম্মানিত প্রযোজক শাকিব খান। তার আরও একটি পরিচয় আছে- তিনি প্রকৃত অর্থে একজন দায়িত্ববান নাগরিক। সঠিক সময়ে করোনাভাইরাস টিকা নিয়ে তিনি নিজের ও নিজ কমিউনিটির সুরক্ষা নিশ্চিত করেছেন। এই বিশ্ব টিকাদান সপ্তাহে ইউনিসেফের ভ্যাকসিন চ্যাম্পিয়ন হয়ে তিনি আপনাকেও আহ্বান জানাচ্ছেন; সঠিক সময়ে আপনার এবং সন্তানের টিকাদান নিশ্চিত করুন।’

বিশ্ব টিকা সপ্তাহ উপলক্ষে ইউনিসেফ বাংলাদেশ এ প্রচার চালাচ্ছে। ভ্যাকসিন গ্রহণে মানুষকে উৎসাহ দিতেই শাকিব খানকে নিয়ে বিশেষ প্রচারণায় নেমেছে সংস্থাটি। এর আগে মেহজাবীন চৌধুরী, টয়া, পিয়া জান্নাতুল, সাফা কবির, বিদ্যা সিনহা মিম, সাবিলা নূর, নাবিলাকে ‘ভ্যাকসিন চ্যাম্পিয়ন’ ঘোষণা করেছিল ইউনিসেফ বাংলাদেশ।

এ প্রসঙ্গে শাকিব খান বলেন, ‘টিকা আমাকে, আমার আপনজনদের এবং আমার দেশকে পোলিও, হাম এবং টিবির মতো মারাত্মক রোগ থেকে রক্ষা করেছে। আমি করোনাভাইরাস টিকা নিয়েছি যাতে আমার আপনজনদের নিরাপদ রাখতে পারি। যখন আপনার সময় আসবে, তখন টিকা আপনাকে এবং আপনার আপনজনদেরকে নিরাপদ রাখবে।’

এর আগে, গত ৫ এপ্রিল রাজধানীর ন্যাশনাল ইনস্টিটিউট অব কিডনি ডিজিজেস অ্যান্ড ইউরোলজিতে করোনা ভ্যাকসিনের প্রথম ডোজ নিয়েছিলেন শাকিব খান। তবে দ্বিতীয় ডোজ কবে নিবেন সে ব্যাপারে কোনো তথ্য পাওয়া যায়নি।

নিউজপয়েন্ট সিলেট/শর্মা

আপনার মতামত দিন
এই বিভাগের আরও খবর

সিলেটের সর্বশেষ
© All rights reserved 2020 © newspointsylhet