1. [email protected] : Joyanta Goswami : Joyanta Goswami
  2. [email protected] : Developer :
  3. [email protected] : News Point : News Point
সোমবার, ২৭ সেপ্টেম্বর ২০২১, ০৯:৪৬ অপরাহ্ন

নিউজ পয়েন্ট সিলেট

রবিবার, ২৭ ডিসেম্বর, ২০২০

ভক্তদের কাঁদিয়ে বনানী কবরস্থানে চিরনিদ্রায় আব্দুল কাদের


নিউজ পয়েন্ট ডেস্কঃ না ফেরার দেশে চলে গেলেন অভিনেতা আব্দুল কাদের। সারাজীবন যে মানুষটি সকলকে হাসিয়ে এসেছেন, জীবনের শেষবেলায় সকলকে কান্নার সাগরে ভাসালেন তিনি। ভক্তদের কাঁদিয়ে বনানীর কবরস্থানে চিরনিদ্রায় শায়িত আব্দুুল কাদের।

অভিনেতা আব্দুল কাদের শনিবার সকাল ৮টা ২০ মিনিটে এভারকেয়ার হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। তাঁর মৃত্যুতে বিনোদন অঙ্গনজুড়ে শোকের ছায়া নেমে এসেছে। রাজধানীর বনানী কবরস্থানে দ্বিতীয় জানাজা শেষে শনিবার সন্ধ্যা ৫টা ৩৫ মিনিটে মায়ের কবরের পাশে তাঁর দাফন সম্পন্ন হয়েছে। এ তথ্য নিশ্চিত করে আব্দুল কাদেরের পুত্রবধূ জাহিদা ইসলাম জেমি সবাইকে দোয়া করতে অনুরোধ করেছেন।

রাজধানীর মিরপুর ডিওএইচএস সেন্ট্রাল মসজিদে সদ্য প্রয়াত জনপ্রিয় অভিনেতা আব্দুল কাদেরের প্রথম জানাজা সম্পন্ন হয় বাদ জোহর। জানাজায় অংশ নেন অভিনেতার আত্মীয়-স্বজন, ঘনিষ্ঠজন ও মসজিদের মুসল্লিরা। রাজধানীর সেগুনবাগিচার বাংলাদেশ শিল্পকলা একাডেমিতে নেওয়া হয় মরদেহ। বাদ মাগরিব দ্বিতীয় জানাজা শেষে তাঁকে দাফন করা হয় বনানী কবরস্থানে।

অভিনেতা আব্দুল কাদেরের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। কাদেরের প্যানক্রিসের (অগ্ন্যাশয়) ক্যানসার জটিল আকার ধারণ করলে গত ৮ ডিসেম্বর চেন্নাইয়ে নেওয়া হয়। বেশ কিছু পরীক্ষার পর ১৫ ডিসেম্বর তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়।

ভারতের চেন্নাইয়ের ভেলোর শহরের সিএমসি হাসপাতাল থেকে চিকিৎসা শেষে দেশে ফেরার পর ২০ ডিসেম্বর সন্ধ্যায় রাজধানীর এভারকেয়ার হাসপাতালে ভর্তি করা হয় এ অভিনেতাকে। এরপর তাঁর করোনায় আক্রান্ত হওয়ার খবর পাওয়া যায়। গত শুক্রবার মধ্য রাতে তাঁকে নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) নেওয়া হয়।

আপনার মতামত দিন
এই বিভাগের আরও খবর

সিলেটের সর্বশেষ
© All rights reserved 2020 © newspointsylhet