1. [email protected] : Joyanta Goswami : Joyanta Goswami
  2. [email protected] : Developer :
  3. [email protected] : News Point : News Point
শনিবার, ০৪ ডিসেম্বর ২০২১, ০৮:১৫ পূর্বাহ্ন

নিউজ পয়েন্ট সিলেট

সোমবার, ১৮ জানুয়ারী, ২০২১

বড়লেখা উপজেলার তালিমপুর ইউনিয়নের নৌকার মনোনয়ন প্রত্যাশী মুক্তিযোদ্ধা এখলাছুর রহমান


বড়লেখা প্রতিনিধি:: মৌলভীবাজারের বড়লেখার ০৭নং তালিমপুর ইউনিয়নে নৌকার মনোনয়ন প্রত্যাশী আওয়ামীলীগ নেতা, বীর মুক্তিযোদ্ধা এখলাছুর রহমান। দেশমাতৃকার জন্য প্রাণপনে লড়াই করা এই সৈনিককে নৌকার মনোনয়ন দেওয়ার দাবী এলাকাবাসীর। সাবেক সেনা কর্মকর্তা, ফুটবলার এখলাছুর রহমান ০৭নং তালিমপুর ইউনিয়নের আওয়ামীলীগের সিনিয়র সহ সভাপতি, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডের ডেপুটি কমান্ডার, হাকালুকি উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি ও খুটাউরা জুনিয়র স্কুলের ম্যানেজিং কমিটির সভাপতি। বিগত নির্বাচনে নৌকার মনোনয়ন প্রত্যাশী থেকে, মনোনয়ন না পাওয়ায় দলীয় অনুগত্য স্বীকারে নির্বাচনে অংশগ্রহণ করেননি মুক্তিযোদ্ধা এখলাছুর রহমান।

এশিয়ার সর্ববৃহৎ হাওরের সিংহভাগ এলাকা নিয়ে তালিমপুর ইউনিয়ন গঠিত। হাকালুকি হাওরের তীরবর্তী এই ইউনিয়নে মানুষদেরকে পরিবর্তনের প্রতিশ্রুতি আর প্রতিশ্রæতি দিলেও দীর্ঘ সময়ে বদলাইনি তাদের ভাগ্য। নানা সমস্যা, সমস্যায় জর্জরিত এই ইউনিয়নটি। ইউনিয়নের অনুন্নত যোগাযোগ ব্যবস্থা, ভাঙা রাস্তাঘাট যেন হাওরপাড়ের মানুষের নিত্যদিনের সঙ্গী। হাওরপাড়ের মানুষের দুঃখ গোছাতে প্রয়োজন এখলাছুর রহমানের মতো একজন দেশপ্রেমিকের।
ইউনিয়নের অনেকেই জানান, বড়লেখার বৃহৎ এই ইউনিয়নে এখলাছুর রহমানের মতো একজন সৎ, নির্ভীক মানুষ প্রয়োজন, এজন্য তাঁকে নৌকা প্রতীক দেওয়ার জন্য স্থানীয় আওয়ামীলীগসহ হাইকমান্ডের প্রতি অনুরোধ জানান। তারা বলেন, বর্তমানে একটি নির্দিষ্ট শ্রেণির মানুষ সুযোগ সুবিধা ভোগ করে যাচ্ছে। বর্তমানের সরকারের সুযোগ সুবিধা থাকা সত্তে¡ও তারা তা ভোগ করতে পারছেন না।

 

আপনার মতামত দিন
এই বিভাগের আরও খবর

সিলেটের সর্বশেষ
© All rights reserved 2020 © newspointsylhet