1. [email protected] : Joyanta Goswami : Joyanta Goswami
  2. [email protected] : Developer :
  3. [email protected] : News Point : News Point
সোমবার, ১৪ জুন ২০২১, ০৮:৪৮ পূর্বাহ্ন

নিউজ পয়েন্ট সিলেট

সোমবার, ১৮ জানুয়ারী, ২০২১

বড়লেখায় ‘নিসচা’র জনসচেতনতামূলক প্রচারাভিযান ও ক্যাম্পেইন অনুষ্ঠিত


বড়লেখা, মৌলভীবাজার প্রতিনিধি::
মৌলভীবাজার জেলার বড়লেখা উপজেলায় নিরাপদ সড়ক চাই (নিসচা) শাখার উদ্যোগে সচেতনতাবৃদ্ধি ও সড়ক দুর্ঘটনা রোধে জনসচেতনতামূলক প্রচারাভিযান ও ক্যাম্পেইন অনুষ্ঠিত হয়েছে।

১৮ জানুয়ারি সোমবার বেলা ২ ঘটিকায় বড়লেখা-শাহবাজপুর সড়কের ঝুকিপূর্ণ মোড় গ্রামতলা বিছরাবাজার ত্রিমুখী সড়ক ও ছোটলিখা ঘোলসা ত্রিমুখী সড়ক এবং কলেজ রোড পর্যন্ত চালক-যাত্রী ও পথচারীদের মাঝে সড়ক দূর্ঘটনা রোধে সচেতনতামূলক প্রচারণা ও ক্যাম্পেইন পরিচালনা করা হয়।

নিসচা বড়লেখা উপজেলা শাখার আহ্বায়ক তাহমীদ ইশাদ রিপনের তত্ত্বাবধানে ও গ্রামতলা নাইটরাইডার্স ক্রিকেট ক্লাবের সহযোগিতায় ক্যাম্পেইন পরিচালনা করেন নিসচা বড়লেখা উপজেলা শাখার সদস্য সচিব আইনুল ইসলাম।

জনসচেতনতামূলক প্রচারাভিযান লিফলেট বিতরন ও ক্যাম্পেইন চলাকালীন সময় উপস্থিত ছিলেন ০৫ নং দক্ষিণ শাহবাজপুর ইউনিয়ন পরিষদের নব-নির্বাচিত সদস্য বেলাল আহমদ, গ্রামতলা নাইটরাইডার্স ক্রিকেট ক্লাবের উপদেষ্টা আতাউর রহমান, ঘোলসা সুচনা ক্রিকেট ক্লাবের সভাপতি সাইফুল ইসলাম জিবু, গাজিটেকা তরুণ সংঘের সাবেক সভাপতি অপুজিত দাস, সম্প্রতি সড়ক দুর্ঘটনায় নিহত মুজিবুর রহমানের পিতা আব্দুস সালাম, নিসচা বড়লেখা উপজেলা শাখার কার্যকরী কমিটির সদস্য আব্দুল আজিজ, আহমেদ নোমান, নূরে আলম মোহন, রমা কান্ত দাস’সহ গ্রামতলা নাইটরাইডার্স ক্রিকেট ক্লাবের সদস্যবৃন্দ।

এ সময় নিসচা বড়লেখা উপজেলা শাখার নেতৃবৃন্দগণ চালক-যাত্রী-পথচারীদের প্রতি সড়কে সর্বোচ্চ সতর্কতা অবলম্বন, মোটরসাইকেল চালকদের হেলমেট ব্যবহার, গাড়ি চালনা অবস্থায় মোবাইল ফোন ব্যবহার না করা, রোড সাইন ও ট্রাফিক আইন মেনে চলার জন্য সকলকে আহব্বান জানান।

আপনার মতামত দিন
এই বিভাগের আরও খবর

সিলেটের সর্বশেষ
© All rights reserved 2020 © newspointsylhet