1. [email protected] : Joyanta Goswami : Joyanta Goswami
  2. [email protected] : Developer :
  3. [email protected] : News Point : News Point
শনিবার, ২৩ অক্টোবর ২০২১, ০৪:৪১ পূর্বাহ্ন

নিউজ পয়েন্ট সিলেট

শনিবার, ২ অক্টোবর, ২০২১

ব্যাপক আলোড়ন জাগানো নয়া দামান গানের পর সিলেটের মেয়ে তসিবা এবার নিয়ে আসছেন নয়া কইন্যা


বিনোদন ডেস্কঃ নয়া দামান গান গেয়ে আলোচনায় আসেন কণ্ঠশিল্পী তসিবা বেগম। সিলেটের আঞ্চলিক ভাষায় গান গেয়ে দর্শকের মন জয় করেছেন তিনি। সম্প্রতি, জনপ্রিয় ম্যাগাজিন অনুষ্ঠান ইত্যাদিতে ‘পালঙ্ক’ শিরোনামে গান করেছেন। বিশ্বব্যাপী মহামারির এই কঠিন সময়ে সবার মনে কিছুটা প্রশান্তি এনে দিতে এবার ‘নয়া কইন্যা’ শিরোনামে একটি গান নিয়ে আসছেন তিনি।

‘নয়া কইন্যা’ গানটির কথা লিখেছেন লন্ডন প্রবাসী গীতিকবি মানিক চাঁন। এইচ আর লিটনের সঙ্গীত পরিচালনায় গানটির মিউজিক ভিডিওটিতে অভিনয় করেছেন মামুন খান, এসকে তৃষ্ণা, নুসরাত, তানহা, রূপ, শ্রীপর্ণা, লুভা ও হিরো নয়ন রিজন।

গীতিকার মানিক চাঁন বলেন, জনপ্রিয় কণ্ঠশিল্পী তসিবা আমার লেখা গান গেয়েছেন এটা আনন্দের। সেই আনন্দটাই এখন হচ্ছে আমার। ‘নয়া কইন্যা’ শিরোনামের গানটি সোমবার (৩ অক্টোবর) রাত ৯টায় ‘মানিক চাঁন, ইউটিউব চ্যানেলে প্রকাশ করা হবে। সবাইকে গানটি শোনার আমন্ত্রণ রইল। গানটি শ্রোতাদের ভালো লাগলে অনুপ্রেরণা পাব।

তসিবা বলেন, আমি গানের মধ্য দিয়ে প্রকৃতির সঙ্গে মিশে থাকার চেষ্টা করি। প্রকৃতি আর জীবন আমার খুবই প্রিয়। ‘নয়া কইন্যা’ তেমনই একটি গান, যেখানে অন্যান্য গানের মতো গল্প বলার সুযোগ আছে। যদিও তা করা হয়েছে রূপকের আড়ালে; কিন্তু শ্রোতারা বিষয়টা সহজেই বুঝতে পারবেন। আমার ধারণা, গানটি সংগীতপিপাসুদের মনে অনুরণন তুলবে। আমার ভালো লাগার আরেকটি বিষয় হলো, গানটি মনে ছাপ ফেলেছে। যে জন্য গাওয়ার প্রেরণা পেয়েছি।

আপনার মতামত দিন
এই বিভাগের আরও খবর

সিলেটের সর্বশেষ
© All rights reserved 2020 © newspointsylhet