1. [email protected] : Joyanta Goswami : Joyanta Goswami
  2. [email protected] : Developer :
  3. [email protected] : News Point : News Point
শনিবার, ০৪ ডিসেম্বর ২০২১, ০৭:৪০ পূর্বাহ্ন

নিউজ পয়েন্ট সিলেট

বৃহস্পতিবার, ২২ অক্টোবর, ২০২০

বেদম মারপিটের পর শিশুকে আটকে রাখলেন দুই মাদরাসা শিক্ষক


নিউজ পয়েন্ট ডেস্ক:: চুয়াডাঙ্গায় জীবননগর উপজেলার কাশিপুর দারুল উলুম কওমি মাদরাসার দ্বিতীয় শ্রেণির ছাত্র নাসিমকে বেধড়ক মারপিটের অভিযোগ উঠেছে। এ ঘটনায় অভিযুক্ত দুই শিক্ষক মাজেদ হোসেন ও শাহিন হোসেনকে আটক করেছে পুলিশ।

গত বুধবার দুপুরে উপজেলার ওই মাদরাসায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় রাতেই আহত ছাত্রের বাবা আলাউদ্দিন বাদী হয়ে ওই দুই শিক্ষকের বিরুদ্ধে জীবননগর থানায় লিখিত অভিযোগ করেন।

ঘটনার মাদরাসা ছাত্র নাসিম উপজেলার কেডিকে ইউনিয়নের কাশিপুর মাঝের পাড়ার আলাউদ্দিনের ছেলে।

নাসিম জানায়, বুধবার দুপুরে মাদরাসার শিক্ষক মাজেদ হোসেন তুচ্ছ ঘটনায় তাকে বেধড়ক মারপিট করে শ্রেণিকক্ষে আটকে রাখেন। পরবর্তীতে জোহরের নামাজের সময় তাকে নামাজ পড়ার জন্য ছেড়ে দিলে সে পালিয়ে যাওয়ার চেষ্টা করে।

এ সময় শিক্ষক শাহিন হোসেন তাকে ধরে পুনরায় মারপিট করেন এবং আবারও আটকে রাখেন। পরে এলাকাবাসী এসে সন্ধ্যায় তাকে উদ্ধার করেন।

এদিকে ঘটনায় অভিযুক্ত দুই শিক্ষক বলেন, নাসিম মাদরাসায় প্রায়ই অনুপস্থিত থাকে। মাদরাসায় এলেও ক্লাস না করে পালিয়ে যায়। এজন্য তাকে একটু ভয় দেখিয়েছি। হয়তো বেত্রাঘাতের সময় হাতে বেকায়দা লেগে গেছে।

এ ব্যাপারে জীবননগর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুল ইসলাম বলেন, বৃহস্পতিবার ভোরে অভিযুক্ত দুই শিক্ষককে আটক করা হয়েছে।

আপনার মতামত দিন
এই বিভাগের আরও খবর

সিলেটের সর্বশেষ
© All rights reserved 2020 © newspointsylhet