1. [email protected] : Joyanta Goswami : Joyanta Goswami
  2. [email protected] : Developer :
  3. [email protected] : News Point : News Point
সোমবার, ২৭ সেপ্টেম্বর ২০২১, ০৯:৩৩ অপরাহ্ন

নিউজ পয়েন্ট সিলেট

শনিবার, ২৪ এপ্রিল, ২০২১

বিয়ের দাবিতে প্রেমিকের দরজায় অনশনে কলেজছাত্রী


সিরাজগঞ্জের কাজিপুর উপজেলায় বিয়ের দাবিতে প্রেমিক মারূফ হাসানের বাড়ির ঘরের দরজায় বসে অনশন শুরু করেছে এক কলেজছাত্রী। প্রেমিক মারূফ হাসান ওই উপজেলার সিংড়াবাড়ি গ্রামের লুৎফর রহমানের ছেলে ও স্থানীয় একটি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক।

ভুক্তভোগী কলেজছাত্রী মারূফ হাসানের প্রতিবেশী। ঘটনার পর থেকে প্রেমিক মারূফ হাসান বাড়ি থেকে পালিয়েছে।

কলেজছাত্রী জানান, তাদের মধ্যে ৫ বছরের প্রেমের সম্পর্কের বিষয়টি দুই পরিবারই অবগত আছে। বিয়ের আশ্বাসের প্রেক্ষিতে তাদের মধ্যে শারীরিক সম্পর্কও হয়েছে একাধিকবার। গত ১২ এপ্রিল দিবাগত রাতে একই উদ্দেশ্যে আবারো কলেজছাত্রীর বাড়িতে গেলে এলাকার মুরব্বিরা বুঝতে পেরে প্রেমিক মারূফকে আটকে রেখে তার বাবা লুৎফর রহমানকে খবর দেয়া হয়।

লুৎফর রহমান ঘটনাস্থলে গিয়ে ১৬ এপ্রিল শুক্রবার দুজনের বিয়ে দেয়ার প্রতিশ্রুতি দিয়ে ছেলেকে ছাড়িয়ে নিয়ে যায়। প্রতিশ্রুতি মোতাবেক বিয়ে না দেয়ায় ২৩ এপ্রিল শুক্রবার সকাল থেকে বিয়ের দাবিতে মারূফের বাড়িতে গিয়ে ঘরের দরজায় বসে অনশন শুরু করেছেন তিনি।

মারূফের বাবা প্রধান শিক্ষক লুৎফর রহমান বলেন, তার ছেলে বিয়েতে রাজি না থাকায় প্রচলিত আইনের প্রতি শ্রদ্ধাশীল হয়ে এবং নিরাপত্তার স্বার্থে কাজিপুর থানা পুলিশকে মৌখিকভাবে বিষয়টি জানানো হয়েছে।

এদিকে অভিযুক্ত প্রেমিক মারূফ হাসান পলাতক থাকায় তার সাথে যোগাযোগ করা সম্ভব হয়নি। কাজিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পঞ্চানন্দ সরকার জানান, এ ব্যাপারে থানায় এখনও কোনো অভিযোগ পাওয়া যায়নি। তবে অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয় হবে।

আপনার মতামত দিন
এই বিভাগের আরও খবর

সিলেটের সর্বশেষ
© All rights reserved 2020 © newspointsylhet