1. [email protected] : Joyanta Goswami : Joyanta Goswami
  2. [email protected] : Developer :
  3. [email protected] : News Point : News Point
মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর ২০২১, ১১:৪৩ পূর্বাহ্ন

নিউজ পয়েন্ট সিলেট

শুক্রবার, ২ এপ্রিল, ২০২১

বিয়ের একমাসের মধ্যেই মা হতে যাচ্ছেন বলিউড অভিনেত্রী- দিয়া মির্জা


নিউজপয়েন্ট বিনোদন ডেস্কঃ বিয়ের একমাসের মধ্যেই মা হতে যাচ্ছেন বলিউড অভিনেত্রী- দিয়া মির্জা। মালদ্বীপে হানিমুন থাকা অবস্থায় ইন্সটাগ্রামে বেবি বাম্পের ছবি শেয়ার করে তিনি এ তথ্য জানিয়েছেন।

মালদ্বীপে সমুদ্র তীরে দাঁড়িয়ে বেবি বাম্পের ছবি পোস্ট করে দিয়া লিখেছেন, ‘আমি আশীর্বাদ ধন্য। এটা আশীর্বাদের মতো। জীবনের জন্ম। যে জীবন নতুন আর এক জীবনের শুরু। সব গল্প, ঘুম পাড়ানি গান, নতুন অনুভূতি। আর এক আশা। আমার গর্ভে সব স্বপ্নের জন্ম!

চার বছর প্রেমের পর গত ১৫ ফেব্রুয়ারি সাত পাকে বাঁধা পড়েন অভিনেত্রী দিয়া মির্জা ও উদ্যোগপতী বৈভব রেখি। বিয়ের পর তারা পাড়ি দিয়েছেন মালদ্বীপে। এটাই ছিল তাদের হানিমুন। সঙ্গে করে নিয়ে গেছেন স্বামীর আগের পক্ষের মেয়ে ছোট্ট সামাইরাকেও।

দিয়া মির্জা প্রথম বিয়ে করেছিলেন প্রযোজক সাহিল সঙ্ঘকে। ববি জাসুস-এর মতো চলচ্চিত্র প্রযোজনার সঙ্গে জড়িয়ে রয়েছে তার নাম। তবে সেই বিয়ে টেকেনি। ২০১৯ সালে সাহিল সঙ্ঘের সঙ্গে সম্পর্ক ছিন্ন করেন দিয়া ।

এরপর দিয়ার জীবনে আসলেন বৈভব রেখি। বৈভবের যা কিছু কাজকর্ম, তার অনেকটাই মুম্বাইকে ঘিরে আছে। তার বাসস্থান মুম্বাই, তিনি শহরের এক খ্যাতনামা ফিনান্সিয়াল অ্যাডভাইজরও। পাশাপাশি, তিনি পিরামল ফান্ড ম্যানেজমেন্ট প্রাইভেট লিমিটেডের প্রতিষ্ঠাতা সদস্য। দিয়ার মতো বৈভবেরও এটা দ্বিতীয় বিয়ে। এর আগে যোগ-প্রশিক্ষক সুনয়না রেখির সঙ্গে তার বিয়ে হয়েছিল।

নিউজপয়েন্ট সিলেট/ সবুজ শর্মা.

আপনার মতামত দিন
এই বিভাগের আরও খবর

সিলেটের সর্বশেষ
© All rights reserved 2020 © newspointsylhet