1. [email protected] : Joyanta Goswami : Joyanta Goswami
  2. [email protected] : Developer :
  3. [email protected] : News Point : News Point
বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারী ২০২৪, ০২:৪৬ অপরাহ্ন

নিউজ পয়েন্ট সিলেট

শুক্রবার, ৬ অক্টোবর, ২০২৩

বিয়েবাড়ির আলোকসজ্জার তারে বিদ্যুতায়িত হয়ে বরের মৃত্যু


বিয়েবাড়ির উৎসবকে বর্ণিল করতে করা হয়েছিল আলোকসজ্জা। কিন্তু সেই আলোকসজ্জার তারে লেগে বিদ্যুতায়িত হয়ে মারা গেছেন বর শাকিল হোসেন।

ঘটনাটি ঘটে বৃহস্পতিবার রাতে রাজশাহীর গোদাগাড়ী উপজেলার খারিজাগাতি মোল্লাপাড়া গ্রামে।

বিদ্যুৎস্পৃষ্টে মারা যাওয়া শাকিল হোসেন (২১) ওই এলাকার আবদুস সালামের ছেলে। শাকিল একজন চাল ব্যবসায়ী ছিলেন।

বৃহস্পতিবার দুপুরে একই উপজেলার বিদিরপুর গ্রামে তার বিয়ে হয়। শ্বশুরবাড়িতে পা রাখার পরই স্বামীকে হারিয়েছে এই নববধূ।

পরিবারের লোকজন জানান, গতকাল দুপুরে কনের বাড়িতে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়। এরপর বিকেলে বরপক্ষ কনে নিয়ে আসে। সন্ধ্যার পর বাড়িতে আলোকসজ্জার বাতিগুলো জ্বালানো হয়। পরে রাত আটটার দিকে বাড়ি থেকে বের হওয়ার সময় বারান্দার গ্রিলে শাকিলের হাত লেগে যায়। এতেই তিনি বিদ্যুতায়িত হয়ে পড়েন। আলোকসজ্জার বৈদ্যুতিক তারের ছেঁড়া একটি অংশে বিদ্যুতায়িত হয়েছিল বাড়ির বারান্দার গ্রিল। শাকিলকে বিদ্যুতায়িত হতে দেখে তার চাচা তাকে ধাক্কা দিয়ে ফেলে দেন। এরপর তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এরপর রাতেই তার মরদেহ বাড়িতে নিয়ে যাওয়া হয়। শুক্রবার সকালে বাড়ির পাশের কবরস্থানে দাফন করা হয়।

উপজেলার দেওপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বেলাল উদ্দিন সোহেল এই মৃত্যুর তথ্য নিশ্চিত করে জানান, ছেলেটা আমাদের চোখের সামনে বড় হলো। খুবই ভাল ছেলে ছিল সে। বিয়ের দিন তার এভাবে মারা যাওয়াটা মেনে নেওয়ার মতো না। তার মৃত্যুতে গ্রামের মানুষের মধ্যে শোক নেমে এসেছে।গোদাগাড়ী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল ইসলাম বলেন, ‘ঘটনাটি মর্মান্তিক। তবে এ বিষয়ে অভিযোগ না আসায় কোনো আইনি পদক্ষেপ নেওয়া হয়নি।’

 

আপনার মতামত দিন
এই বিভাগের আরও খবর

সিলেটের সর্বশেষ
© All rights reserved 2020 © newspointsylhet