1. [email protected] : Joyanta Goswami : Joyanta Goswami
  2. [email protected] : Developer :
  3. [email protected] : News Point : News Point
শুক্রবার, ২২ অক্টোবর ২০২১, ০১:৪০ অপরাহ্ন

নিউজ পয়েন্ট সিলেট

শুক্রবার, ২৪ সেপ্টেম্বর, ২০২১

বিয়ানীবাজার উপজেলা হিন্দু যুব মহাজোটের ১ম বর্ষ পূর্তি উদযাপন ও ছাত্র মহাজোটের অভিষেক সম্পন্ন


নিজস্ব প্রতিবেদকঃ বাংলাদেশ জাতীয় হিন্দু যুব মহাজোট, বিয়ানীবাজার উপজেলা শাখার ১ম বর্ষ পূর্তি উদযাপন ও ছাত্র মহাজোটের অভিষেক অনুষ্ঠান আজ ২৪ সেপ্টেম্বর (২০২১ইং) রোজ শুক্রবার চারখাই খলাগ্রামস্থ শ্রী শ্রী রাধা গোবিন্দ গোপাল জিউ মন্দির প্রাঙ্গনে সকাল ১১ ঘটিকা থেকে সারাদিনব্যপী অনুষ্ঠিত হয়।

 

বাংলাদেশ জাতীয় হিন্দু যুব মহাজোট বিয়ানীবাজার উপজেলা শাখার সহ-সভাপতি ধ্রুব সরকারের সভাপতিত্বে ও হিন্দু যুব মহাজোট বিয়ানীবাজার উপজেলার সাধারণ সম্পাদক মিটন দাস এর সঞ্চালনায় আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন, বাংলাদেশ জাতীয় হিন্দু মহাজোট কেন্দ্রীয় কমিটির সিলেট বিভাগীয় প্রধান সমন্বয়কারী ও সিলেট জেলা শাখার সভাপতি এডভোকেট মিলন ভট্টাচার্য।

প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন, বাংলাদেশ জাতীয় হিন্দু যুব মহাজোট কেন্দ্রীয় কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক- প্রভাষ কুমার শর্মা।

 

প্রধান আকর্ষণ হিসেবে উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন বাংলাদেশ জাতীয় হিন্দু মহাজোট সিলেট জেলার যুগ্ম-সাধারণ সম্পাদক- জয়ন্ত গোস্বামী, বাংলাদেশ জাতীয় হিন্দু যুব মহাজোট কেন্দ্রীয় কমিটির সিলেট বিভাগীয় প্রচার সম্পাদক দেবাশীষ দাস রিপন।

 

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন, বাংলাদেশ জাতীয় হিন্দু যুব মহাজোট সিলেট জেলা শাখার যুগ্ম-আহ্বায়ক পীযুষ দেব, বাংলাদেশ জাতীয় হিন্দু ছাত্র মহাজোট সিলেট জেলার সিনিয়র সহ-সভাপতি শ্রীবাস চক্রবর্তী ও বাংলাদেশ জাতীয় হিন্দু ছাত্র মহাজোট সিলেট জেলার সিনিয়র যুগ্ম-সাধারণ সম্পাদক সবুজ শর্মা,
বাংলাদেশ জাতীয় হিন্দু যুব মহাজোট সিলেট জেলা শাখার আহবায়ক কমিটি’র সদস্য সুমন দাস।

 

উক্ত অভিষেক অনুষ্ঠানে সর্বসম্মতিক্রমে নবগঠিত বিয়ানীবাজার উপজেলা ছাত্র মহাজোটের ৫১বিশিষ্ট কমিটির সদস্যদের নাম যৌথভাবে শ্রীবাস চক্রবর্তী ও সবুজ শর্মা ঘোষণা করেন।

শুভজিৎ পাল’কে সভাপতি, সুমন্ত বিশ্বাস কে নির্বাহী সভাপতি, সাগর দে’ কে সাধারণ সম্পাদক ও পাপংকর দাস’কে সাংগঠনিক সম্পাদক করে ৫১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয় এবং কমিটি গঠন শেষে ছাত্র মহাজোটের নব-নির্বাচিত সদস্যদের শপথ বাক্য পাঠ করানো হয়।

এছাড়াও উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, শ্রী শ্রী রাধা গোবিন্দ গোপাল জিউ ইসকন মন্দিরের পরিচালক রসিকা নন্দ নিমাই দাস,স্থানীয় মন্দির কমিটি’র সভাপতি বাবুল মোহন কর, সাধারণ সম্পাদক বিষু রঞ্জন দে, অশোক কুমার দে, কালাচাঁন কর্মকার, সাগর দাস, সুমন্ত বিশ্বাস, অর্পন দাস, অজিত দে,সুধাংশু ধর, শিতঙ্গ সেন, বিজয় কৃষ্ণ দে, বিয়ানীবাজার উপজেলা যুব মহাজোটের নেতৃবৃন্দ যথাক্রমে- সুজয় রায়, পিংকু দাস, ফনি মালাকার, অপু দাস, নয়ন দে, জয় রায়, দেবশ্রী সরকার, শিপা দাস, শ্রীদেবী রায়, প্রমত বিশ্বাস, বিশ্বজিৎ বিশ্বাস, ধ্রুবজিৎ পাল, লিটন দাস, কৌশিক বর্মন। ছাত্র মহাজোটের বিপ্রপদ পাল, প্রেমানন্দ রায়, শুভ্র পাল, কল্লোল দেব, সাজু চন্দ দে, সাগর দে, রুহিত দেব, বিজিত চন্দ দে, প্রতাপ বিশ্বাস সহ বিপুল সংখ্যক সনাতনী উপস্থিত ছিলেন।

আপনার মতামত দিন
এই বিভাগের আরও খবর

সিলেটের সর্বশেষ
© All rights reserved 2020 © newspointsylhet