1. [email protected] : Joyanta Goswami : Joyanta Goswami
  2. [email protected] : Developer :
  3. [email protected] : News Point : News Point
শনিবার, ২৩ অক্টোবর ২০২১, ০৪:২১ পূর্বাহ্ন

নিউজ পয়েন্ট সিলেট

বুধবার, ৬ অক্টোবর, ২০২১

বিসিবির ভোটযুদ্ধ: সিলেটের প্রার্থী নিশ্চিন্ত!


বাংলাদেশ  ক্রিকেট বোর্ডের (বিসিবি) পরিচালনা পর্ষদ নির্বাচনের ভোটগ্রহণ শুরু হয়েছে। আজ বুধবার সকাল ১০টায় শুরু হওয়া ভোটগ্রহণ একটানা বিকেল ৫টা পর্যন্ত চলবে। এরপর গণনা শেষে সন্ধ্যার পরই জানা যাবে ভোটের ফলাফল। তবে ভোটের ফলাফল নিয়ে টেনশন নেই সিলেট বিভাগীয় ক্রীড়া সংস্থার প্রার্থীর। কারণ, তিনি নির্বাচিত হচ্ছেন বিনাপ্রতিদ্বন্দ্বিতায়!

বিসিবি সূত্রে জানা গেছে, এবার নির্বাচনে ২৩টি পরিচালক পদের বিপরীতে ১৪টি পদের জন্য ভোট হচ্ছে। এর মধ্যে আবার ঢাকা বিভাগের দুটি পরিচালক পদের বিপরীতে থাকা চার প্রার্থীর মধ্যে দুজন সময়সীমার পর নির্বাচন থেকে সরে গেছেন। কিন্তু সময়সীমার পার হওয়ায় আজ তাদের নামেও ব্যালট থাকছে।

নির্ব াচনে ক্যাটাগরি-১ এ সিলেট বিভাগের প্রার্থী হলেন শফিউল আলম নাদেল। তার বিপরীতে অন্য কোনো প্রার্থী না থাকায় এবারও তিনি বিনাপ্রতিদ্বন্দ্বিতায় বিসিবির পরিচালক হচ্ছেন। আজ নির্বাচন শেষে আনুষ্ঠানিক ফলাফলে তাকে পরিচালক ঘোষণা করা হবে।

এর আগেও দুই দফায় বিসিবির পরিচালক ছিলেন আওয়ামী লীগ নেতা নাদেল।

এদিকে, নির্বাচনে সিলেট থেকে ভোটার রয়েছেন ৭ জন। তারা হলেন- বিভাগীয় ক্রীড়া সংস্থার শফিউল আলম নাদেল, সিলেট জেলা ক্রীড়া সংস্থার মাহি উদ্দিন আহমদ সেলিম, সুনামগঞ্জ জেলা ক্রীড়া সংস্থার রেজওয়ানুল হক রাজা, মৌলভীবাজার জেলা ক্রীড়া সংস্থার ফজলুর রহমান ও হবিগঞ্জ জেলা ক্রীড়া সংস্থার বদরুল আলম।

ভোটার  তালিকায় সাবেক ক্রিকেটার হিসেবে রয়েছেন খন্দকার মো. রাজিন সালেহ আলম। এছাড়া পদাধিকার বলে মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ড সিলেটের চেয়ারম্যান ড. রমা বিজয় সরকার বিসিবির নির্বাচনে ভোটার তালিকায় রয়েছেন।

আপনার মতামত দিন
এই বিভাগের আরও খবর

সিলেটের সর্বশেষ
© All rights reserved 2020 © newspointsylhet