1. [email protected] : Joyanta Goswami : Joyanta Goswami
  2. [email protected] : Developer :
  3. [email protected] : News Point : News Point
রবিবার, ২৯ জানুয়ারী ২০২৩, ০৩:২৪ অপরাহ্ন

নিউজ পয়েন্ট সিলেট

বুধবার, ২ নভেম্বর, ২০২২

বিশ্বনাথের প্রথম উপজেলা চেয়ারম্যান প্রথম মেয়র হয়ে ইতিহাস গড়লেন!


স্টাফ রিপোর্টার:: সিলেটের বিশ্বনাথ উপজেলা পরিষদের নির্বাচনে ১৯৮৫ সালে প্রথম উপজেলা চেয়ারম্যান হিসেবে নাম লিখিয়াছেন মুহিবুর রহমান। পরবর্তীতে আবারও নির্বাচিত হয়ে দশ বছর উপজেলাবাসীর উন্নয়নে অবদান রাখেন। কয়েকবার জাতীয় সংসদে স্বতন্ত্র প্রার্থী হিসেবে ও লড়ছেন তিনি। বিজয়ী প্রার্থীর ছিলেন নিকটতম। সর্বশেষ ২০১৯ সালে বিশ্বনাথ কে প্রথম পৌর সভায় উন্নীত করায় ২০২২ সালের ২রা নভেম্বর অনুষ্ঠিত প্রথম নির্বাচনে সরকার দলীয় প্রার্থীসহ ছয়জন মেয়রপ্রার্থী কে হারিয়ে বিপুল ভোটের ব্যবধানে প্রবাসী অধ্যুষিত বিশ্বনাথ পৌরসভার প্রথম মেয়র নির্বাচিত হয়ে পূর্ণরায় ইতিহাস গড়ছেন।বিশ্বনাথ পৌরসভার প্রথম নির্বাচনে জগ প্রতিকে ৮৪৭৪ ভোট পেয়ে রেকর্ড গড়ে মেয়র নির্বাচিত হয়েছেন স্বতন্ত্র প্রার্থী ও আলোচিত আওয়ামী লীগ নেতা মুহিবুর রহমান। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি বাংলাদেশ আওয়ামী লীগ মনোনিত মেয়র প্রার্থী ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) ফারুক আহমদ নৌকা প্রতিকে পেয়েছেন ৩২৬৩ ভোট।
এছাড়া, স্বতন্ত্র মেয়র প্রার্থী যুক্তরাজ্য বিএনপি নেতা মুমিন খান মুন্না তার মোবাইল ফোন প্রতিকে পেয়েছেন ৩০৭০ ভোট এবং অপর স্বতন্ত্র মেয়র প্রার্থী উপজেলা বিএনপি নেতা জালাল উদ্দিন পেয়েছেন ৩০১৭ ভোট।
এবিষয়ে নবনির্বাচিত মেয়র মুহিবুর রহমান বলেন,আমার অতীত কর্মকে স্মরণ করে সাধারণ জনগণ ভোট দিয়ে নির্বাচিত করে বুঝিয়ে দিয়েছে বিশ্বনাথের মানুষ উন্নয়নে বিশ্বাসী। এই বিজয় জনগণের। জনগণকে সাথে নিয়ে বিশ্বনাথ পৌর সভাকে একটি মডেল পৌর সভায় রুপান্তর করবেন বলে আশাবাদ ব্যক্ত করেছেন।

আপনার মতামত দিন
এই বিভাগের আরও খবর

সিলেটের সর্বশেষ
© All rights reserved 2020 © newspointsylhet