1. [email protected] : Joyanta Goswami : Joyanta Goswami
  2. [email protected] : Developer :
  3. [email protected] : News Point : News Point
মঙ্গলবার, ১৯ অক্টোবর ২০২১, ০৭:৫৯ পূর্বাহ্ন

নিউজ পয়েন্ট সিলেট

রবিবার, ১০ জানুয়ারী, ২০২১

বিএনসিসি ৭নং ময়নামতি রেজিম্যান্টের গণসচেতনতামূলক র‌্যালি সম্পন্ন


নিজস্ব প্রতিবেদকঃ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বদেশ প্রত্যাবর্তন দিবস ও জন্মশত বার্ষিকী উদযাপন উপলক্ষে বাংলাদেশ জাতীয় কেডেট কোর সিলেট অঞ্চল ৭নং ময়নামতি রেজিম্যান্টের বিএনসিসির উদ্যোগে গণসচেতনতা মূলক র‌্যালি অনুষ্ঠিত হয়েছে।

রবিবার সিলেট মদনমোহন কলেজ বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস থেকে সকল সাড়ে ১১ টায় বর্ণাঢ্য র‌্যালী বের হয়ে রিকাবী বাজার কবি নজরুল চত্বর হয়ে চৌহাট্রা পয়েন্ট ও জিন্দাবাজার ঘোরে মদনমোহন কলেজ বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস এসে শেষ হয়।

র‌্যালী চলাকালে জনসাধারণের মাঝে মাস্ক, হ্যান্ড স্যানিটাইজার, ও করোনা এবং ডেঙ্গু সচেতনতা বিষয়ক লিফলেট বিতরণ করা হয়।

৭নং বিএনসিসি ব্যাটালিয়ন কমান্ডার প্রফেসর ক্যাপ্টেন তোফায়েল আহমদের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- সিলেট মেডিকেল বিশ্ববিদ্যালয়ের ভিসি প্রফেসর ডা. মোর্শেদ আহমদ চৌধুরী।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- কুমিল্লা ময়নামতি রেজিমেন্টের, রেজিমেন্ট কমান্ডার লে. কর্ণেল সালাহ উদ্দিন আল মুরাদ জি, মদনমোহন কলেজ বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত অধ্যক্ষ সর্বাণী অর্জুন, কুমিল্লা ময়নামতি রেজিমেন্টের এডজুটেন্ট মেজর শিব্বির আহমদ বিপু, ব্যাটালিয়ন টুআইসি প্রফেসর ড. ক্যাপ্টেন আশ্রাফুল করিম, লে. মোঃ মনিরুল ইসলাম, লে. জেলা আমাতুল হান্না, লে. হেলাল উদ্দিন, পি ইউ ও একে এম বাকির হোসেন, পি ইউ ও মোঃ সুয়েবুর রহমান, পি ইউ ও শাহেদুল আলম খান, পি ইউ ও মোহাম্মদ লাহিন উদ্দিন, পি ইউ ও শাহ মোঃ জুল ফাজাল, পি ইউ ও সৈয়দ হাসান মাহমুদ, পি ইউ ও আব্দুল মতিন, পি ইউ ও মোঃ শওকত হোসেন, পি ইউ ও মোঃ মজির উদ্দিন, পি ইউ ও মোঃ সামসুদ্দোহা রাজু, এক্স ক্যাডেট বিভাস রায় পমূখ।

উল্লেখ্য, ইতো পূর্ব ক্যাডেটবৃন্দ করোনা ভাইরাস মহামারীসহ বিভিন্ন দুর্যোগে সামাজিক কার্যক্রম করেছেন। তার মধ্যে মাস্ক বিতরণ, হ্যান্ড স্যানিটাইজার, খাদ্যসামগ্রী ও শীতবস্ত্র বিতরণ করেছেন।

আপনার মতামত দিন
এই বিভাগের আরও খবর

সিলেটের সর্বশেষ
© All rights reserved 2020 © newspointsylhet