1. [email protected] : Joyanta Goswami : Joyanta Goswami
  2. [email protected] : Developer :
  3. [email protected] : News Point : News Point
মঙ্গলবার, ১৯ অক্টোবর ২০২১, ০৮:৪৫ পূর্বাহ্ন

নিউজ পয়েন্ট সিলেট

মঙ্গলবার, ৫ জানুয়ারী, ২০২১

বিএনপি পরাজয়ের লজ্জা লুকাতে চায়: হানিফ


নিউজ পয়েন্ট ডেস্কঃ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহাবুব-উল আলম হানিফ বলেছেন, ‘জিয়াউর রহমানের ১২০ পার্সেন্ট হা না ভোটের কথা জাতি যখন ভোলেনি, তখন নির্বাচনের প্রতারণা নিয়ে কিভাবে কথা বলে বিএনপি?’ নির্বাচন নিয়ে যাদের আমলনামায় এমন অসংখ্য অভিযোগ রয়েছে তারা কি করে অন্যের সমালোচনা করে তা বোধগম্য নয়।

হানিফ বলেন, ‘জনবিচ্ছিন্ন বিএনপির লক্ষ্য একটাই। তারা যে কোন নির্বাচনে পরাজয় নিশ্চিত জেনে নানান কথাবার্তা বলে পরাজয়ের লজ্জা লুকাতে চান। ’

মঙ্গলবার (৫ জানুয়ারি) বেলা সাড়ে ১১টায় কুষ্টিয়া মুজিবুর রহমান মেমোরিয়াল ডায়াবেটিক হসপিটালের নতুন বর্ধিত অংশ ২০ শয্যার দুটি ওয়ার্ড, আধুনিক ল্যাবরেটরি উদ্বোধনকালে তিনি সাংবাদিকদের এসব কথা বলেন।

ওবায়দুল কাদেরের ভাই আবদুল কাদের মির্জার মন্তব্য প্রসঙ্গে হানিফ বলেন, ‘স্থানীয় সাংসদের সাথে ব্যক্তি বিরোধের জেরে উনি যে কথা বলেছেন তা সামগ্রীক মাঠের চিত্র বলা যায়না। আর এটাকে নিয়ে কেউ যদি আত্মতৃপ্তি পায় তবে তারা আত্মতৃপ্তির মধ্যেই থাকুক। ’

দলীয় নেতাকর্মীদের উদ্দেশ্যে হানিফ বলেন, ‘দায়িত্বশীল কথাবার্তা কাম্য। এমন কোন কথা বলা যাবে না যাতে দল বিব্রত হয়।’

হাসপাতালের সভাপতি মতিউর রহমান লাল্টুর সভাপতিত্বে এ সময় বক্তব্য রাখেন কুষ্টিয়া মেডিকেল কলেজের সাবেক অধ্যক্ষ, জেলা বিএমএ’র সভাপতি ডাক্তার মুসতানজিদ, ব্যারিষ্টার তুরিন আফরোজ প্রমুখ।

আপনার মতামত দিন
এই বিভাগের আরও খবর

সিলেটের সর্বশেষ
© All rights reserved 2020 © newspointsylhet