1. [email protected] : Joyanta Goswami : Joyanta Goswami
  2. [email protected] : Developer :
  3. [email protected] : News Point : News Point
মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর ২০২১, ১১:০৯ পূর্বাহ্ন

নিউজ পয়েন্ট সিলেট

বুধবার, ৮ সেপ্টেম্বর, ২০২১

বাবুগঞ্জ উপজেলা আওয়ামী লীগ থেকে ‘কেন্দ্রীয় ছাত্রলীগ সভাপতি’- জয়কে হুমকি


কেন্দ্রীয় ছাত্রলীগ সভাপতি আল নাহিয়ান খান জয়কে তার নিজ এলাকা অবাঞ্ছিত ঘোষণা করার হুমকি দিয়ে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা করেছে বরিশালের বাবুগঞ্জ উপজেলা আওয়ামী লীগ।

 

সোমবার (৬ সেপ্টেম্বর) বিকেলে বাবুগঞ্জ উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ের সামনে আয়োজিত এক কর্মসূচি থেকে এ হুমকি দেওয়া হয়।

জানা যায়, ১ নম্বর বীর শ্রেষ্ঠ জাহাঙ্গীর নগর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান এস এম তারিকুল ইসলাম তারেককে হত্যার প্রচেষ্টার প্রতিবাদ কর্মসূচিতে এই হুমকি দেওয়া হয়।

বাবুগঞ্জ থানার সামনে প্রতিবাদ সমাবেশে বাবুগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি সরদার খালিদ হোসেন স্বপন বলেন, কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি হয়ে সংগঠন বিরোধী কাজ করছে আল নাহিয়ান খান জয়। তার চাচাতো ভাই একজন বিএনপি জামায়াত নেতা।

তিনি বলেন, দলীয় সিদ্ধান্তের বাইরে গিয়ে ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে জয় তার চাচাতো ভাই হিমুকে চেয়ারম্যান হওয়ায় সহযোগিতা করেছেন। এবং প্রতিদ্বন্দ্বী প্রার্থীকে হত্যার জন্য একের পর এক হামলার পরিকল্পনায় তার মামাকে সাহায্য করে যাচ্ছে।

জয়ের বাসা থেকেই আওয়ামী লীগ নিধনের পরিকল্পনা করা হচ্ছে উল্লেখ করে সমাবেশ থেকে জয়কে অবাঞ্ছিত করার হুমকি দেওয়া হয়। এ সময় সাবেক চেয়ারম্যান তারিকুল ইসলাম তারেক হত্যা প্রচেষ্টার সঙ্গে জড়িতদের গ্রেপ্তার এবং শাস্তির দাবি করা হয়।

সভায় সাবেক চেয়ারম্যান তরিকুল ইসলাম তারেক বলেন, জয়ের নির্দেশে তার চাচাতো ভাই বাবুগঞ্জ উপজেলা বিএনপির সহসভাপতি বর্তমান চেয়ারম্যান কামরুল হাসান হিমুর সন্ত্রাসী বাহিনী তাকে হত্যার পরিকল্পনা করে। তাকে মারার জন্য মজিদ সরদার ও আজহার হোসেন মনু ওরফে ছোট মনুসহ ৬ জনকে তার বাড়িতে পাঠায়। কিন্তু হামলার পূর্বেই তাদের ধারালো অস্ত্রসহ আটক করে থানায় সোপর্দ করলে জিজ্ঞাসাবাদে তারা চেয়ারম্যান হিমুর লোক বলে স্বীকার করে।

প্রতিবাদ সভায় বক্তব্য দেন বাবুগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, মৃধা মো. আক্তারুজ্জামান, সাবেক সাধারণ সম্পাদক তৌহিদুল ইসলাম তৌহিদ, মুক্তিযোদ্ধা  দেলোয়ার রাড়ি, কেদারপুর ইউনিয়নের চেয়ারম্যান নূরে আলম ব্যাপারী, জাহাঙ্গীর নগর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ইউসুফ খান প্রমুখ। সূত্রঃ সময় টিভি

আপনার মতামত দিন
এই বিভাগের আরও খবর

সিলেটের সর্বশেষ
© All rights reserved 2020 © newspointsylhet