1. [email protected] : Joyanta Goswami : Joyanta Goswami
  2. [email protected] : Developer :
  3. [email protected] : News Point : News Point
শনিবার, ২৩ অক্টোবর ২০২১, ০৫:০৭ পূর্বাহ্ন

নিউজ পয়েন্ট সিলেট

শনিবার, ১০ এপ্রিল, ২০২১

বাংলাদেশ জাতীয় হিন্দু যুব মহাজোটের নবগঠিত কমিটি অনুুমোদন


নিউজ পয়েন্ট ডেস্কঃ  বাংলাদেশ জাতীয় হিন্দু যুব মহাজোট কেন্দ্রীয় কমিটি অনুমোদন করা হয় আজ ১০ এপ্রিল শনিবার।

শ্রী প্রদীপ শংকরকে সভাপতি ও ইঞ্জি: শ্রী মৃণাল কে. মধুকে সা: সম্পাদক করে, বাংলাদেশ জাতীয় হিন্দু যুব মহাজোট কেন্দ্রীয় কমিটি অনুমোদন করা হয়।

বাংলাদেশ জাতীয় হিন্দু মহাজোটের সভাপতি – এড. বিধান বিহারী গোস্বামী ও মহাসচিব – এড. গোবিন্দ চন্দ্র প্রামাণিক এর স্বাক্ষরিত কমিটিতে নির্বাহী সভাপতি হিসেবে দায়িত্ব পেয়েছেন – শ্রী গৌতম সরকার অপু, সিনিয়র সহ সভাপতি – শ্রী জয়দেব কুমার জয়, সিনিয়র সহ সভাপতি – শ্রী বাসুদেব সরকার, সিনিয়র যুগ্ন সা: সম্পাদক – শ্রী নিলুৎপল বিশ্বাস নিলু, সিনিয়র যুগ্ন সা: সম্পাদক – শ্রী অসীম চৌধুরী।
প্রধান সমন্বয়কারী – শ্রী প্রশান্ত হালদার, সাংগঠনিক সম্পাদক – শ্রী প্রবীর সরদার, প্রচার সম্পাদক : শ্রী অন্তর মধু রথীন, দপ্তর সম্পাদক – শ্রী তন্ময় সুশীল বিশ্ব, তথ্য বিষয়ক সম্পাদক : শ্রী সুজয় গাইন, বরিশাল বিভাগীয় সাংগঠনিক সম্পাদক – শ্রী তাপস বিশ্বাস, খুলনা বিভাগীয় সাংগঠনিক সম্পাদক – শ্রী নারায়ণ চন্দ্র সরকার, রাজশাহী বিভাগীয় সাংগঠনিক সম্পাদক – শ্রী লিটন সরকার, সিলেট বিভাগীয় সাংগঠনিক সম্পাদক – শ্রী শোভন দেব, ময়মনসিংহ সাংগঠনিক সম্পাদক – শ্রী সাজেন ধর।

নবগঠিত কমিটির সাধারণ সম্পাদক ইঞ্জি: শ্রী মৃণাল কান্তি মধু জানান,  যুব মহাজোটের সন্মেলন করার কথা থাকলেও করোনা মহামারী বৃদ্ধি পাওয়ায় এবং সরকার কর্তৃক ঘোষিত সকল সভা সমাবেশ নিষিদ্ধ ঘোষণা করায় সম্মেলন করা সম্ভব হয়নি।

বর্তমানে যুব মহাজোট কেন্দ্রীয় কোন কমিটি না থাকায় সারা দেশে কার্যক্রম ব্যাহত হচ্ছে। প্রথম ধাপে যখন করোনার প্রভাব অনেক বেশি ছিল তখন একমাত্র বাংলাদশ জাতীয় হিন্দু মহাজোট কর্মীরা মাঠে থেকে কাজ করে গেছে। মাস্ক, সাবান, হ্যান্ড স্যানিটাইজার , সচেতনতা মূলক লিফলেট, খাদ্য দ্রব্য , নগদ অর্থ ও ঔষধ বিতরণ, রোগীর সেবা, করোনা মৃত দেহের সৎকার সহ বিভিন্ন ধরনের কাজ করছেন। যেখানে সারা দেশে যুব মহাজোট সদস্যদের ভূমিকা ছিল অপরিসীম।

করোনা দ্বিতীয় ধাপে বৃদ্ধি পাচ্ছে তাই আবার হিন্দু মহাজোট প্রস্তুতি নিয়েছে মানব সেবা করার জন্য।
এজন্য যুব মহাজোটের কেন্দ্রীয় কমিটি গঠন আবশ্যক হয়ে দাঁড়িয়েছে।

তিনি আরোও জানান, সার্চ কমিটির সদস্যদের সুপারিশক্রমে উক্ত কমিটি অনুমোদন করা হয়েছে।

আপনার মতামত দিন
এই বিভাগের আরও খবর

সিলেটের সর্বশেষ
© All rights reserved 2020 © newspointsylhet