1. [email protected] : Joyanta Goswami : Joyanta Goswami
  2. [email protected] : Developer :
  3. [email protected] : News Point : News Point
সোমবার, ১৭ জানুয়ারী ২০২২, ১২:৪৩ পূর্বাহ্ন

নিউজ পয়েন্ট সিলেট

বুধবার, ২১ জুলাই, ২০২১

বলিউড অভিনেতা সোনু সুদ কি অমিতাভ বচ্চনের গোপন সন্তান?


ভারতীয় অভিনেতা সোনু সুদ কি অভিনেতা অমিতাভ বচ্চনের গোপন সন্তান? কোনোভাবে তাদের কি কোনো সম্পর্ক রয়েছে? এ রকম নানা প্রশ্নের জন্ম দিয়েছে অমিতাভ বচ্চনের একটি ছবি। বিষয়টি ইন্টারনেট দুনিয়ায় ব্যাপক আলোড়ন সৃষ্টি করেছে।

ভারতীয় সংবাদমাধ্যম আনন্দবাজার পত্রিকার এক প্রতিবেদনে বলা হয়, গত শনিবার (১৭ জুলাই) নিজের যুবক বয়সের একটি ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেছেন অমিতাভ বচ্চন। ওই ছবিটিই এই আলোচনার জন্ম দেয়।

অমিতাভ ও সোনু সুদের ভক্ত ও ফলোয়ারদের দাবি, তারা এই দুইজনের মধ্যে ‘অস্বাভাবিক’ রকমের মিল খুঁজে পেয়েছেন। অনেকেরই ধারণা, নিশ্চয়ই অমিতাভের সঙ্গে রক্তের সম্পর্ক রয়েছে সোনুর। নয়তো এমন মিল প্রায় অসম্ভব!
ছবির নিচে অনেকেই অভিমত ব্যক্ত করেছেন যে, সোনু আসলে অমিতাভের গোপন সন্তান। অভিষেক ও শ্বেতা ছাড়া বর্ষীয়ান অভিনেতার আরও এক সন্তান রয়েছে। তিনি হচ্ছেন সোনু।
পোস্ট করা ছবির ক্যাপশনে অমিতাভ লিখেছেন, ‘রেশমা অর শেরা’ ছবিতে আমার লুক টেস্ট। ছবিটি ১৯৬৯ সালে তোল। সুযোগও পেয়েছিলাম সেই ছবিতে।’
এদিকে, এই ছবির নিচে কমেন্ট বক্সে অমিতাভের প্রতি ভালোবাসা জানিয়েছেন সোনু সুদ। আর তাতেই সন্দেহের তীব্রতা আরও বেড়ে যায়, বিষয়টি ট্রেন্ডিংয়ে উঠে আসে।

আনন্দবাজারের প্রতিবেদনে বলা হয়, ছবিটি পোস্ট করার ৩ ঘণ্টার মধ্যে প্রায় সাড়ে চার হাজার মানুষ বিভিন্ন বিষয়ে প্রশ্ন তুলেছেন যাদের বেশিরভাগই অমিতাভ ও সোনুর সম্পর্ক নিয়ে।
আপনার মতামত দিন
এই বিভাগের আরও খবর

সিলেটের সর্বশেষ
© All rights reserved 2020 © newspointsylhet