1. [email protected] : Joyanta Goswami : Joyanta Goswami
  2. [email protected] : Developer :
  3. [email protected] : News Point : News Point
সোমবার, ১৪ জুন ২০২১, ০৯:৩৭ পূর্বাহ্ন

নিউজ পয়েন্ট সিলেট

বৃহস্পতিবার, ২২ এপ্রিল, ২০২১

বন্ধ থাকা দোকানগুলো মধ্যরাতে পুড়ে ছাই


যশোর শহরের টাউন হল মাঠ সংলগ্ন জেলা পরিষদ সুপার মার্কেটের ১৫টি দোকান আগুনে পুড়ে ছাই হয়ে গেছে। বুধবার রাত ১২টার দিকে আগুনের সূত্রপাত হয় বলে প্রত্যক্ষদর্শীরা জানান। সাথে সাথে ফায়ার সার্ভিসে খবর দিলে ফায়ার সার্ভিসের চারটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে এক ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে।

যশোর জেলা পরিষদ সুপার মার্কেট স্থানীয়ভাবে পুরনো কাপড়ের মার্কেট হিসেবে পরিচিত। সাধারণত নিম্ন ও নিম্নমধ্যবিত্যরাই এ মার্কেটের ক্রেতা। ঈদকে সামনে রেখে এখানকার ব্যবসায়ীরা নতুন কাপড় তুলেছিলেন।
এই মার্কেটের ব্যবসায়ী সমিতির সভাপতি শহিদুল ইসলাম ও সেক্রেটারি তারিক হাসান বিপুল বলেন, মার্কেটের পূর্বপাশের কালু মিয়া, শাহিন, পলাশ, মকবুল, গফুর, বাবু, আমির ও হোসেনের দোকানসহ ১৫টি দোকানের মালামাল সম্পূর্ণ ভস্মিভূত হয়েছে। ৮০ থেকে ৯০ লাখ টাকার ক্ষতি হয়েছে বলে প্রাথমিকভাবে তারা ধারণা করছেন।

যশোর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সহকারী পরিচালক কামাল উদ্দিন ভূঁইয়া বলেন, তাদের চারটি ইউনিট এক ঘণ্টা ধরে চেষ্টার পর রাত ১টার দিকে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হন। বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত হতে পারে বলে প্রাথমিকভাবে তিনি ধারণা করছেন। তবে আসলেই কীভাবে আগুনের সূত্রপাত এবং কীরকম ক্ষয়ক্ষতি হয়েছে তা তদন্তের পর বলা যাবে।

যশোর কোতয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তাজুল ইসলাম বলেন, ফায়ার সার্ভিসের পাশাপাশি পুলিশের একাধিক টিমও আগুন নিয়ন্ত্রণে কাজ করে।

সৌজন্যে : বিডি প্রতিদিন

আপনার মতামত দিন
এই বিভাগের আরও খবর

সিলেটের সর্বশেষ
© All rights reserved 2020 © newspointsylhet