1. [email protected] : Joyanta Goswami : Joyanta Goswami
  2. [email protected] : Developer :
  3. [email protected] : News Point : News Point
বৃহস্পতিবার, ০৫ অগাস্ট ২০২১, ০৯:৪৩ পূর্বাহ্ন

নিউজ পয়েন্ট সিলেট

শুক্রবার, ১১ জুন, ২০২১

বদিকোনা জামে মসজিদের নির্মাণ কাজ চলিতেছে,মুক্ত হস্তে দান করুন


নিউজ পয়েট সিলেট ডেস্কঃ  মহান আল্লাহ পাকের অশেষ কৃপায়,৫তলা বিশিষ্ট সিলেট,দক্ষিণ সুরমাস্থ বদিকোনা জামে মসজিদের নির্মান কাজ চলছে

মসজিদের প্রয়োজনে হাত খুলে সহযোগিতার জন্যে আমাদের নবী হযরত মোহাম্মদ (সাঃ) বলেছেন, যে ব্যক্তি আল্লাহর উদ্যেশ্য মসজিদ বানাতে সহযোগিতা করবে আল্লাহতালা তার ঐ প্রিয় বান্দার জন্যে বেহেশতে বালাখানা বানিয়ে দিবেন।

পবিত্র কুরআনে আল্লাহ পাক ইরশাদ করেন”মসজিদ একমাত্র তারাই নির্মান করবে যারা মহান আল্লাহর প্রতি এবং কিয়ামতের প্রতি বিশ্বাস স্হাপন করে,আর নামাজ কায়েম করে এবং যাকাত দেয় আর আল্লাহকে ভয় করে”।তাই দেশবিদেশে বন্ধুমহল যারা এই মসজিদের নকশাটি দেখছেন,যদি তৌফিক অনুযায়ী কিছু দান করে সহযোগিতা করেন তাহলে আমরা কৃতার্থ থাকব।

একদিন হয়ত আমি আপনে কেউ থাকব না কিন্তু এই মসজিদ কালের স্বাক্ষী হিসেবে আমাদের নাজাতের মাধ্যম হতে পারে।

এই নিয়তে সহযোগিতার আশা ব্যক্ত করে এবং মসজিদটির উত্তরোত্তর সমৃদ্ধি কামনা করে দোয়া চাইলাম।মহান আল্লাহতালা যেন কবুল করেন,আমীন।

মহান আল্লাহ পাকের অশেষ কৃপায়,৫তলা বিশিষ্ট সিলেট,দক্ষিণ সুরমাস্থ বদিকোনা জামে মসজিদের নির্মান কাজ চলছে।

বদিকোনা জামে মসজিদ নির্মান কাজে শরিক হতে আগ্রহি ভাই ও বোনদের,জনতাব্যাংক লিঃ ষ্টেশন রোড শাখা,সিলেট,সঞ্চয়ি হিসাবনং০১০০০৪৩১৬৮৯৯৬ জমাদান। বা বদিকোনা জামে মসজিদের মোতাওয়াল্লি জনাব আফতাব আলী মোবাইল ০১৭১৫০০৩৩০৬ সহকারী মোতাওয়াল্লি জনাব মোঃ ফারুক মিয়া মোবাইল ০১৭১৮২৫২১৬৭ বা সচিব মোঃ ইকবাল হোসেন আফাজ, মোবাইল-০১৭১৬৯৬৯৯৭৮,সহকারী সচিব জনাব হেলাল আহমদ মোবাইল ০১৬৮১২৭৯৩৫৩ নাম্বারে অথবা সরাসরি বদিকোনা জামে মসজিদে যোগাযোগ করার জন্য অনুরুধ করা হলো।।বিজ্ঞপ্তি

 

আপনার মতামত দিন
এই বিভাগের আরও খবর

সিলেটের সর্বশেষ
© All rights reserved 2020 © newspointsylhet