1. [email protected] : Joyanta Goswami : Joyanta Goswami
  2. [email protected] : Developer :
  3. [email protected] : News Point : News Point
মঙ্গলবার, ২২ জুন ২০২১, ১০:৩০ অপরাহ্ন

নিউজ পয়েন্ট সিলেট

রবিবার, ২৭ ডিসেম্বর, ২০২০

ফেঞ্চুগঞ্জের মহিলা ভাইস চেয়ারম্যানের মৃত্যুর আগের ফেসবুক স্ট্যাটাস নিয়ে তোলপাড়


নিউজ পয়েন্ট ডেস্কঃ সিলেটের ফেঞ্চুগঞ্জ উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান সেলিনা ইয়াসমিন শুক্রবার (২৫ ডিসেম্বর) দুপুরে মারা গেছেন। রাজধানীর একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যুবরণ করেন। তার মৃত্যুর খবর ছড়িয়ে পড়লে ফেঞ্চুগঞ্জে শোকের ছায়া নেমে আসে।

অন্যদিকে, সদ্য প্রয়াত সেলিনা ইয়াসমিনের একটি ফেসবুক স্ট্যাটাস জন্ম দিয়েছে নানা রহস্যের। সেলিনা ইয়াসমিনের ফেসবুক প্রোফাইলে দেখা যায়, তিনি গত ৫ই ডিসেম্বর নিজের ক্ষতির ঈঙ্গিত করে একটি স্ট্যাটাস দেন।

স্ট্যাটাসে তিনি লিখেন- “আমি বার বার বলছি আমি বিভিন্ন ভাবে মানুষের চাপের মুখে আছি। আমিও একজন মানুষ। আমার পিঠ দেয়ালে ঠেকে গেছে। যদি আমার শারীরিক, মানসিক, অর্থনৈতিক অবস্থার কোন ক্ষতি হয় তার জন্য মাত্র ৩ জন মানুষ দায়ী থাকবে। সমস্ত প্রমাণ আমার মেয়ের কাছে আছে, যথোপযুক্ত সময়ে আমার মেয়ে আপনাদের সামনে উপস্থাপন করবে। মনে রাখবেন ৩ জন মানুষই এই পরিস্থিতি সৃষ্টি করেছে। আমার ও আমার মেয়ের জন্য সবাই দোয়া করবেন।”

এটা তার গুরুতর অসুস্থ হওয়ার আগের ফেসবুক পোস্ট। তার মৃত্যুর পর পোস্টটি সবার সামনে চলে আসে। স্থানীয়রা পোস্টটি শেয়ার করে তদন্তের দাবি জানাচ্ছেন।

এ ব্যাপারে সেলিনা ইয়াসমিনের চাচাতো ভাই ফুজায়েল ইসলাম মুহিত গণমাধ্যমকে বলেন, ‘আসলে আপু (সেলিনা ইয়াসমিন) ওই পোস্ট দেওয়ার পরে অসুস্থ হয়ে পড়েন। সাথে স্ট্রোকও করেন। আলাপ করার মত অবস্থা উনার ছিল না। তাই বিশেষ কিছু জানি না।’

আপনার মতামত দিন
এই বিভাগের আরও খবর

সিলেটের সর্বশেষ
© All rights reserved 2020 © newspointsylhet