1. [email protected] : Joyanta Goswami : Joyanta Goswami
  2. [email protected] : Developer :
  3. [email protected] : News Point : News Point
মঙ্গলবার, ১৯ অক্টোবর ২০২১, ০৮:০২ পূর্বাহ্ন

নিউজ পয়েন্ট সিলেট

রবিবার, ১৬ মে, ২০২১

প্রয়াত এমপি মাহমুদ উস সামাদ চৌধুরীর শূন্য সিলেট-৩ আসনে সহধর্মিণী ফারজানা সামাদের প্রার্থীতা ঘোষণা


নিউজপয়েন্ট সিলেট ডেস্কঃ সিলেট ৩-আসনের উপ-নির্বাচনে অংশ নিতে প্রার্থীতা ঘোষণা করেছেন প্রয়াত এমপি মাহমুদ উস সামাদ চৌধুরীর সহধর্মিণী ফারজানা সামাদ চৌধুরী।

এমপি মাহমুদ উস সামাদ চৌধুরীর ইন্তেকালের পর উনার স্ত্রী ফারজানা সামাদ চৌধুরীর নির্বাচন করা না করা নিয়ে সিলেট ৩ আসনে নানা জল্পনা কল্পনা ছিলো নেতাকর্মী ও স্থানীয়দের মধ্যে।

সেই কৌতূহলের অবসান ঘটিয়ে নিজের অবস্থান পরিস্কার করে নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করার ঘোষণা দিয়ে নেতাকর্মীদের সাথে মত বিনিময় করছেন ফারজানা সামাদ চৌধুরী

সম্প্রতি তিনি ফেঞ্চুগঞ্জস্থ বাস ভবনে ফেঞ্চুগঞ্জ-দক্ষিন সুরমা-বালাগঞ্জের নেতাকর্মী ও বিভিন্ন শ্রেনীপেশার লোকজনের সাথে মতবিনিময় করছেন।

এক বিবৃতিতে তিনি সবাইকে ঈদের শুভেচ্ছা জানিয়ে বলেন, স্বামী মাহমুদ উস সামাদ চৌধুরী এমপির অসমাপ্ত কাজ সমাপ্ত করতে ও নির্বাচনী এলাকার মানুষের পাশে থাকতে তিনি নির্বাচন করার সিদ্ধান্ত নিয়েছেন। প্রধানমন্ত্রী  জননেত্রী শেখ হাসিনার কাছে তিনি আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী।

অন্যদিকে জননেতা মাহমুদ উস সামাদ চৌধুরীর চেয়ারে ফারজানা সামাদ চৌধুরীকে পেয়ে আনন্দিত নেতাকর্মীরা। তারা নিয়মিত ফারজানা সামাদ চৌধুরীর সাথে যোগাযোগ ও মতবিনিময় করছেন।

ইতিমধ্যে প্রায় ৩০ জন সম্ভাব্য প্রার্থী এই আসনে প্রতিদ্বন্দ্বিতা করার প্রচার চালাচ্ছেন। পর্যালোচনায় দেখা যায়, এই আসনে ফারজানা সামাদ চৌধুরী প্রার্থীতা করলে নির্বাচনী হিসাব নিকেশ পালটে যাবে।

নিউজপয়েন্ট সিলেট/ সবুজ শর্মা

আপনার মতামত দিন
এই বিভাগের আরও খবর

সিলেটের সর্বশেষ
© All rights reserved 2020 © newspointsylhet