1. [email protected] : Joyanta Goswami : Joyanta Goswami
  2. [email protected] : Developer :
  3. [email protected] : News Point : News Point
শনিবার, ০৪ ডিসেম্বর ২০২১, ০৮:১০ পূর্বাহ্ন

নিউজ পয়েন্ট সিলেট

সোমবার, ৫ এপ্রিল, ২০২১

প্রাইভেট পড়তে গিয়ে আর ফেরা হলো না ‘আয়শা ও পুষ্পিতা’র


নিউজপয়েন্ট সিলেট ডেস্কঃ বাগেরহাটের মোড়েলগঞ্জে প্রাইভেট পড়তে গিয়ে আয়শা আক্তার সাদিয়া ও পুষ্পিতা আক্তার লিমা নামের দুই স্কুলছাত্রী নিখোঁজ হয়েছেন।
গত ৩ এপ্রিল দুপুরে মোরেলগঞ্জ উপজেলার ফুলহাতা মাধ্যমিক বিদ্যালয়ে প্রাইভেট পড়তে গিয়ে নিখোঁজ হন তারা। এ ঘটনায় নিখোঁজ ছাত্রী আয়শার বাবা রাজ্জাক খলিফা মোরেলগঞ্জ থানায় একটি সাধারণ ডায়েরি করেছেন।
এদিকে নিখোঁজের তিনদিন পেরিয়ে গেলেও বাড়ি ফেরেনি দুই ছাত্রী। এ ঘটনায় দুশ্চিন্তায় দিন পার করছে তাদের পরিবারের সদস্যরা। নিখোঁজ আয়শা আক্তার সাদিয়া মোরেলগঞ্জ উপজেলার পঞ্চকরণ গ্রামের রাজ্জাক খলিফার মেয়ে। পুস্পিতা আক্তার লিমা একই এলাকার মোঃ লিটন খানের মেয়ে।
জানা গেছে, গত ৩ এপ্রিল দুপুরে সাদিয়া ও পুস্পিতা স্কুলে প্রাইভেট পড়তে যায়। পরে তারা আর বাড়ি ফিরে আসেনি। এ ঘটনার পর পরিবারের লোকজন আত্মীয় স্বজনদের বাড়িতে গিয়ে খোঁজাখুঁজি করে তাদের সন্ধান না পেয়ে অবশেষে থানা সাধারণ ডায়েরি করেছে।
মোরেলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ মনিরুজ্জামান বলেন, দুই শিক্ষার্থী নিখোঁজের বিষয়ে তাদের অভিভাবক একটি সাধারণ ডায়েরি করেছেন। তাদের খুঁজে বের করার জন্য পুলিশি চেষ্টা অব্যাহত রয়েছে।
নিউজপয়েন্ট সিলেট/৭৩
আপনার মতামত দিন
এই বিভাগের আরও খবর

সিলেটের সর্বশেষ
© All rights reserved 2020 © newspointsylhet