1. [email protected] : Joyanta Goswami : Joyanta Goswami
  2. [email protected] : Developer :
  3. [email protected] : News Point : News Point
মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর ২০২১, ১১:১৩ পূর্বাহ্ন

নিউজ পয়েন্ট সিলেট

শনিবার, ১১ সেপ্টেম্বর, ২০২১

প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাথে নব-নির্বাচিত এম.পি হাবিবুর রহমানের সৌজন্য সাক্ষাৎ


আজ শনিবার (১১ সেপ্টেম্বর) দুপুরে গণভবনে গিয়ে তিনি প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করে ‘পা ছুঁয়ে সালাম করে’ দোয়া নেন বলে সামাজিক যোগাযোগমাধ্যমে নিজেই জানিয়েছেন হাবিব।

নিজের ফেসবুক পেজে প্রধানমন্ত্রী পাশে দাঁড়িয়ে তোলা তিনটি ছবি পোস্ট করে হাবিবুর রহমান হাবিব লেখেন-

‘সিলেট-৩ আসনের উপনির্বাচনে আমার উপর যে আস্থা ও বিশ্বাস রেখে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ‘নৌকা প্রতীক’ আমানত হিসেবে দিয়েছিলেন-আমি, আমার দলীয় নেতাকর্মী এবং আমার নির্বাচনী এলাকার জনগণ প্রিয় নেত্রীর সেই পবিত্র আমানত রক্ষা করতে পেরেছি আলহামদুলিল্লাহ। আমি কৃতজ্ঞতা জানাচ্ছি বঙ্গবন্ধু কন্যা, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ও বঙ্গবন্ধুর আরেক কন্যা আমাদের ছোট আপা শেখ রেহানার প্রতি।’ পোস্টে তিনি আরও উল্লেখ করেন, ‘আমি বিজয়ী হওয়ার পরপরই আমার প্রিয় নেত্রীকে বলেছিলাম, আপা আমি আপনাকে পা ছুঁয়ে সালাম না করে শপথ গ্রহণ করবো না। এই করোনাকালীন কঠিন সময়ে অনেক প্রতিবন্ধকতা থাকলেও প্রিয় নেত্রী আমাকে সম্মতি দিয়েছেন, সময় দিয়েছেন। আমি মন উজাড় করে কথা বলেছি, কথা বলেছি আমার দলীয় নেতাকর্মী ও দক্ষিণ সুরমা, ফেঞ্চুগঞ্জ ও বালাগঞ্জের মানুষের

কথা। মাননীয় প্রধানমন্ত্রী অত্যন্ত আনন্দিত আমার এই বিজয়ে।’

করোনা আক্রান্ত হয়ে চলতি বছরের ১১ মার্চ মারা যান এ আসনের টানা তিনবারের সংসদ সদস্য মাহমুদ উস-সামাদ চৌধুরী কয়েস। তাঁর মৃত্যুর পর ১৫ মার্চ আসনটি শূন্য ঘোষণা করা হয়। পরে নির্বাচন তফসিল ঘোষণা করা হলেও বার বার পেছানোর পর গত ৪ সেপ্টেম্বর ভোটগ্রহণ হয়। নির্বাচনে বিপুল ভোটে জয়ী হন আওয়ামী লীগের প্রার্থী হাবিবুর রহমান হাবিব। ইতোমধ্যে তিনি গেজেটভুক্তও হয়েছেন।

আপনার মতামত দিন
এই বিভাগের আরও খবর

সিলেটের সর্বশেষ
© All rights reserved 2020 © newspointsylhet