1. [email protected] : Joyanta Goswami : Joyanta Goswami
  2. [email protected] : Developer :
  3. [email protected] : News Point : News Point
মঙ্গলবার, ১৯ অক্টোবর ২০২১, ০৮:০৯ পূর্বাহ্ন

নিউজ পয়েন্ট সিলেট

বৃহস্পতিবার, ১৩ মে, ২০২১

প্রধানমন্ত্রী নিখোঁজ, শুধু খোঁজ পাওয়া যাচ্ছে সেন্ট্রাল ভিস্তা প্রকল্প আর নরেন্দ্র মোদির ছবি


নিউজপয়েন্ট সিলেট আন্তর্জাতিক ডেস্কঃ করোনা পরিস্থিতি সামলানো নিয়ে প্রধানমন্ত্রীকে রোজই আক্রমণ করছেন রাহুল গাঁন্ধী। বৃহস্পতিবার তিনি টুইটারে লিখলেন, ‘দেশে অক্সিজেন, টিকা, ওষুধের মতো নিখোঁজ প্রধানমন্ত্রীও।

 

শুধু খোঁজ পাওয়া যাচ্ছে সেন্ট্রাল ভিস্তা প্রকল্প, ওষুধের উপর জিএসটি, আর দেখা যাচ্ছে প্রধানমন্ত্রীর ছবি’। হিন্দিতে টুইট করে এ ভাবে প্রধানমন্ত্রীকে আক্রমণ করেছেন রাহুল।

অক্সিজেনের সরবরাহ থেকে টিকার বণ্টন প্রক্রিয়া, সব নিয়েই ক্রমাগত কেন্দ্রীয় সরকারকে আক্রমণ করে চলেছেন রাহুল গাঁধী। তিনি পরপর একাধিক টুইট করে কোভিড পরিস্থিতি সামলানো নিয়ে মোদীকে তুলোধনা করেছেন বারবার। সুর চড়িয়েছেন প্রিয়ঙ্কা গাঁন্ধীও।

 

 

রাহুল ছাড়াও কংগ্রেসের মুখপাত্র রণদীপ সুরজেওয়ালা এ দিন গঙ্গায় মৃতদেহ ভেসে আসা নিয়ে তীব্র আক্রমণ করেছেন কেন্দ্রীয় সরকারকে। তিনি বলেছেন, ‘‘এমন সময় এল ভারতে যে গঙ্গায় দেহ ভেসে বেড়াচ্ছে, অথচ কেন্দ্রীয় সরকার কিছুই দেখতে পাচ্ছে না। লজ্জা!’’ তিনি উল্লেখ করেছেন উন্নাওয়ে বালিতে দেহ পোড়ানোর ঘটনাও।

বৃহস্পতিবার স্বাস্থ্যমন্ত্রকের প্রকাশিত পরিসংখ্যান অনুসারে শেষ ২৪ ঘণ্টায় দেশে করোনা আক্রান্ত হয়েছে ৩ লক্ষ ৬২ হাজার ৭২৭ জন। একই সময়ের ব্যবধানে দেশে মারা গিয়েছেন ৪ হাজার ১২০ জন।

আপনার মতামত দিন
এই বিভাগের আরও খবর

সিলেটের সর্বশেষ
© All rights reserved 2020 © newspointsylhet