1. [email protected] : Joyanta Goswami : Joyanta Goswami
  2. [email protected] : Developer :
  3. [email protected] : News Point : News Point
সোমবার, ১৪ জুন ২০২১, ০৯:০০ পূর্বাহ্ন

নিউজ পয়েন্ট সিলেট

মঙ্গলবার, ৪ মে, ২০২১

প্রধানমন্ত্রীর “নাতি ও প্রধানমন্ত্রী” সাঁজিয়ে লক্ষ টাকা প্রতারণা


নিউজপয়েন্ট সিলেট ডেস্কঃ নিজেকে ‌’প্রধানমন্ত্রীর নাতি’ এবং আরেকজনকে ‘প্রধানমন্ত্রী’ সাজিয়ে চাকরি দেয়ার নামে হাতিয়েছেন লাখ লাখ টাকা। শেষ পর্যন্ত প্রধানমন্ত্রীর সেই ভুয়া নাতি এখন শ্রীঘরে। মঙ্গলবার (৪ মে) সকালে সদর উপজেলার বল্লমঝাড় ইউনিয়নের নারায়ণপুর গ্রামের বাড়ি থেকে তাকে গ্রেফতার করে সদর থানা পুলিশ। গ্রেফতার জুয়েল রানা (৩৫) ওই গ্রামের মোখলেছুর রহমানের ছেলে।
সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহফুজার রহমান জানান, জুয়েল নিজেকে পরিচয় দিতেন ‌’প্রধানমন্ত্রীর নাতি’। আরেকজনকে ‘প্রধানমন্ত্রী’ সাজিয়ে কথা বলাতেন মানুষের সঙ্গে।
এইভাবে বিশ্বাস অর্জনের পর ছেলেকে চাকরি দেয়ার নামে গাইবান্ধা সদরের বল্লমঝাড়ের জুয়েল ২৩ লাখ টাকা হাতিয়ে নেন রেলের অবসরপ্রাপ্ত নিরাপত্তাকর্মী দুলাল মিয়ার কাছ থেকে। ছেলের চাকরি না হওয়ায়, এত টাকা খোয়ানোর কষ্টে মারাই যান দুলাল মিয়ার  স্ত্রী। এমন প্রতারণার ফাঁদে নিঃস্ব হয়েছেন আরও অনেকে।
জুয়েল চাকরির ভেরিফিকেশনের জন্য পুলিশ সুপারের নামেও হাতিয়ে নিত অর্থ। অবশেষে মঙ্গলবার গ্রেফতার হয় জুয়েল। প্রতারণার দুটি মামলায় পুলিশ মঙ্গলবার ৭ দিনের রিমান্ড আবেদন করলে জুয়েলকে জেলগেটে জিজ্ঞাসাবাদের আদেশ দেন আদালত।
এই জুয়েলেরই বড় ভাই, জেলা আওয়ামী লীগের সাবেক উপ-দপ্তর সম্পাদক মাসুদ রানার বিরুদ্ধে দাদনের টাকার জন্য হাসান আলী নামে এক ব্যবসায়ীকে বাড়িতে আটকে রাখার অভিযোগ ওঠে। পরে তার বাড়ি থেকে ওই ব্যবসায়ীর মরদেহ উদ্ধার করা হয়। এ ঘটনায় পুলিশের বিরুদ্ধে গাফিলতির অভিযোগ তোলে ব্যবসায়ী হাসানের পরিবার।
নিউজপয়েন্ট সিলেট/ এস আর
আপনার মতামত দিন
এই বিভাগের আরও খবর

সিলেটের সর্বশেষ
© All rights reserved 2020 © newspointsylhet