1. [email protected] : Joyanta Goswami : Joyanta Goswami
  2. [email protected] : Developer :
  3. [email protected] : News Point : News Point
রবিবার, ২৬ সেপ্টেম্বর ২০২১, ০৬:৫৬ পূর্বাহ্ন

নিউজ পয়েন্ট সিলেট

মঙ্গলবার, ২২ সেপ্টেম্বর, ২০২০

প্রধানমন্ত্রীর নথি জালিয়াতি মামলায় ছাত্রলীগ নেতাসহ ছয়জনের বিরুদ্ধে অভিযোগপত্র


ছাত্রলীগের বহিষ্কৃত কেন্দ্রীয় সহ-সভাপতি তরিকুল ইসলাম মুমিনসহ ৬ জনের বিরুদ্ধে প্রধানমন্ত্রীর কার্যালয়ের নথি জালিয়াতির অভিযোগে দায়ের করা মামলায় পুলিশ অভিযোগপত্র দাখিল করেছে। মঙ্গলবার (২২ সেপ্টেম্বর) ঢাকার সিএমএম আদালতের সাধারণ নিবন্ধন কর্মকর্তা (জিআরও) উপপরিদর্শক ফরিদ উদ্দিন গণমাধ্যমকে এ বিষয়টি নিশ্চিত করেন।

তিনি বলেন, সম্প্রতি অভিযোগপত্র দাখিল করা হয়েছে। এতে আসামিরা হলেন, তরিকুল ইসলাম মুমিন, প্রধানমন্ত্রীর কার্যালয়ের কর্মচারী ফাতেমা খাতুন, নাজিম উদ্দীন, রুবেল, নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ের ছাত্র ফরহাদ হোসেন ও বাংলাদেশ ইউনিভার্সিটি অব প্রফেশনালসের সাবেক কোষাধ্যক্ষ অবসরপ্রাপ্ত এয়ার কমোডর এম আবদুস সালাম আজাদ।

ইতিমধ্যে  পাঁচজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। এছাড়া পলাতক রয়েছেন আবদুস সালাম আজাদ। তাঁর বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানার আবেদন করা হয়েছে অভিযোগপত্রে।

এজাহার থেকে জানা যায়, গত ৫ মে প্রধানমন্ত্রীর কার্যালয়ের পরিচালক-৭ মোহাম্মদ রফিকুল আলম বাদী হয়ে তরিকুল, ফাতেমা ও ফরহাদকে আসামি করে মামলাটি করেন। এরমধ্যে তরিকুলকে ভোলা থেকে গ্রেপ্তার করা হয়।

পরে তাঁকে ছাত্রলীগ থেকে স্থায়ীভাবে বহিষ্কার করা হয়ে। তাঁকে গ্রেফতারের পর কয়েক দফা রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করা হয়েছে এবং এ মামলায় গ্রেপ্তার পাঁচজন বর্তমানে কারাগারে রয়েছেন।

আপনার মতামত দিন
এই বিভাগের আরও খবর

সিলেটের সর্বশেষ
© All rights reserved 2020 © newspointsylhet