1. [email protected] : Joyanta Goswami : Joyanta Goswami
  2. [email protected] : Developer :
  3. [email protected] : News Point : News Point
মঙ্গলবার, ২২ জুন ২০২১, ১০:৫৪ অপরাহ্ন

নিউজ পয়েন্ট সিলেট

বৃহস্পতিবার, ২৯ এপ্রিল, ২০২১

প্রতিদিন কমপক্ষে ১০ জনের ‘বাজে বার্তার শিকার- বলিউড অভিনেত্রী ইলিয়েনা ডিক্রুজ’


নিউজপয়েন্ট সিলেট বিনোদন ডেস্কঃ বলিউডের জনপ্রিয় অভিনেত্রী ইলিয়েনা ডিক্রুজ। তার দুর্দান্ত স্টাইল ও নতুন নতুন লুক নিয়ে সোশ্যাল মিডিয়ায় তিনি আলোচনায় থাকেন। তবে এ অভিনেত্রীকে কখনো পারফেক্ট বডি ইমেজের ফটোশুট করতে দেখা যায়নি। এর পেছনের কারণও প্রকাশ করেছেন তিনি।
বলিউড বাবলে এক সাক্ষাৎকারে ইলিয়েনা নিজের অতীত অভিজ্ঞতার কথা শেয়ার করে বলেন, কিশোরী বয়সে তাকে নানাভাবে বডি শেমিং করা হতো। আর এটি শুরু হয় ১২ বছর বয়স থেকে। ভারতীয় সংবাদমাধ্যম নিউজ এইটিনের একটি প্রতিবেদনে এ তথ্য জানানো হয়েছে।
বডি শেমিং প্রসঙ্গে ইলিয়ানা স্পষ্ট ভাষায় জানান, অনেকেই তাকে নিয়ে বডি শেমিং করেন, তাতে তার কিছু আসে যায় না, তবে এই ট্রোলগুলো সামলাতে নিজের অনেক মানসিক শক্তির প্রয়োজন পড়ে।
অভিনেত্রী আরও জানান, অভিনয় কেরিয়ারের প্রথম দিকে ইন্ডাস্ট্রিতে কুসংস্কার ও টাইপ কাস্টিংয়ের মুখোমুখি হয়েছিলেন তিনি। এ ছাড়াও অভিনেত্রীর যখন মাত্র ১২ বছর বয়স, তখন কিছু খারাপ ঘটনার সম্মুখীন হতে হয়।
এ প্রসঙ্গে তিনি বলেন, ‘সেই দিনগুলো আজও আমাকে তাড়া করে। এই ঘটনাগুলো আমার হৃদয়কে ক্ষতবিক্ষত করেছে। আমার বয়স যখন ১২ বছর তখন থেকে বডি শেমিংয়ের শিকার হতে হয়েছে। আমি রাস্তা দিয়ে হাঁটার সময় চলতি পথের মানুষ নানা আপত্তিকর মন্তব্য করত। এসব সেই বয়সের যেকোনো মেয়ের মনে গভীর প্রভাব ফেলে।’
ইলিয়ানাকে আজও নানাভাবে হেনস্তার শিকার হতে হচ্ছে। এখনো সোশ্যাল মিডিয়ায় তাকে ব্যক্তিগতভাবে আপত্তিকর বার্তা পাঠানো হয়। এ বিষয়ে তিনি জানান, প্রতিদিন কমপক্ষে ১০ জন মানুষ তাকে বাজে বার্তা পাঠায় কিন্তু তিনি এগুলো দেখেন না।
ইলিয়ানাকে বারফি, ফাটা পোস্টার নিকলা হিরো ও মে তেরা হিরো সিনেমাতে দেখা যায়।
এ ছাড়াও দ্য বিগ বুল সিনেমায় এ অভিনেত্রীকে মীরা রাও-এর চরিত্রে অভিনয় করতে দেখা যায়। ওই ছবিতে সাংবাদিক হর্ষদ মেহতার ভূমিকায় অভিনয় করেন অভিষেক বচ্চন। পরবর্তী সিনেমা ‘আনফেয়ার অ্যান্ড লাভলি’-তে রণদীপ হুডার সঙ্গে এ অভিনেত্রীকে দেখা যাবে।
নিউজপয়েন্ট সিলেট/ আর
আপনার মতামত দিন
এই বিভাগের আরও খবর

সিলেটের সর্বশেষ
© All rights reserved 2020 © newspointsylhet