1. [email protected] : Joyanta Goswami : Joyanta Goswami
  2. [email protected] : Developer :
  3. [email protected] : News Point : News Point
মঙ্গলবার, ১৯ অক্টোবর ২০২১, ০৯:১৯ পূর্বাহ্ন

নিউজ পয়েন্ট সিলেট

সোমবার, ২৫ জানুয়ারী, ২০২১

প্রতারণার মাধ্যমে আশ্রয় নিয়ে, কয়েক লক্ষ টাকার মালামাল লুট করে উধাও গৃহকর্মী


বড়লেখা প্রতিনিধি:: মৌলভীবাজারের বড়লেখার সুজানগর ইউনিয়নের বড়থল গ্রামের আমেরিকা ফেরৎ বৃদ্ধা হাজেরা বেগমের বাড়িতে গৃহকর্মী সেজে ঢুকার এক সপ্তাহের মাথায় বৃদ্ধাকে চেতনা নাশক ঔষধ প্রয়োগ করে স্বর্ণালংকারসহ প্রায় ১২ লাখ টাকার মালামাল লুট করে পালিয়েছে কথিত গৃহকর্মী প্রতারক নারী। আহত হাজেরা বেগম (৭৬) হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন। তার অবস্থা আশংকাজনক।

গত ১৫ জানুয়ারী নিজেকে মরিয়ম (জয়নব) পরিচয়দানকারী ষাটোর্ধ মহিলা হাজেরা বেগমের বাড়িতে নিজের অসহায়েত্বর কথা বলে গৃহকর্মীর চাকরী চায়। বৃদ্ধা হাজেরা বেগম প্রায় ৫ বছর ধরে দেশে বসবাস করলেও তার ১ ছেলে ও ৩ মেয়ে আমেরিকায় রয়েছেন। অপর ছেলে সেলিম আহমদ স্ত্রী-সন্তানসহ বড়থল গ্রামে বসত বাড়িতে থাকেন। প্রতারক মহিলা জুড়ী উপজেলার সীমান্তবর্তী ফুলতলা এলাকায় বাড়ি এবং স্বামী-সন্তান কেউ নেই বলায় সেলিম ও তার বৃদ্ধা মায়ের দয়া হয়। সেলিম আহমদ তার বৃদ্ধা মাতা হাজেরা বেগমের দেখাশুনার জন্য সরলভাবে ঐ মহিলাকে বাড়িতে থাকার সুযোগ দেন। গত শুক্রবার বিকেলে হাজেরা বেগমকে বাড়িতে একা রেখে সেলিম আহমদ বিয়ানীবাজারে জরুরীকাজে যান, বাড়িতে এসে দেখেন প্রতারক মহিলা তাঁর বৃদ্ধা মাতাকে চেতনানাশক ঔষুধ খাইয়ে অচেতন করে ঘরের মূল্যমান আসবাবপত্র, স্বর্ণালংকার এবং নগদ টাকা হাতিয়ে নিয়ে চলে যায়। তিনি এই প্রতারক মহিলাকে ধরিয়ে দিলে নগদ টাকার পুরষ্কার ঘোষনা করেন।

বড়লেখা থানার ওসি মো. জাহাঙ্গীর হোসেন সরদার জানান, এ ধরনের একটি ঘটনার খবর পেয়েছেন। তবে কেউ থানায় লিখিত অভিযোগ করেননি। এব্যাপারে অভিযোগ পেলে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেয়া হবে।

 

আপনার মতামত দিন
এই বিভাগের আরও খবর

সিলেটের সর্বশেষ
© All rights reserved 2020 © newspointsylhet