1. [email protected] : Joyanta Goswami : Joyanta Goswami
  2. [email protected] : Developer :
  3. [email protected] : News Point : News Point
শুক্রবার, ২২ অক্টোবর ২০২১, ১২:৪৭ অপরাহ্ন

নিউজ পয়েন্ট সিলেট

শুক্রবার, ১৭ সেপ্টেম্বর, ২০২১

আসন্ন শারদীয় দূর্গোৎসব উপলক্ষ্যে পূজা উদযাপন পরিষদ দক্ষিণ সুরমা উপজেলার আয়োজনে প্রতিনিধি সভা অনুষ্ঠিত


নিউজপয়েন্ট সিলেট, নিজস্ব প্রতিবেদকঃ আসন্ন শারদীয় দূর্গোৎসব উপলক্ষ্যে বাংলাদেশ পুজা উদযাপন পরিষদ দক্ষিন সুরমা উপজেলার আয়োজনে দক্ষিণ সুরমার সকল পূজা মন্ডপের সভাপতি ও সাধারণ সম্পাদকে নিয়ে প্রতিনিধি সভা অনুষ্টিত হয়।

শুক্রবার (১৭ সেপ্টেম্বর) সকাল ১১:০০ ঘটিকার সময় দক্ষিণ সুরমা’র জৈনপুরে শ্রী শ্রী মহালক্ষ্মী ভৈরবী গ্রীবা মহাপীঠে এ প্রতিনিধি সভা অনুষ্টিত হয়।

 

বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ দক্ষিণ সুরমা উপজেলা শাখার সভাপতি মনমোহন দেবনাথের সভাপতিত্বে ও দক্ষিণ সুরমা উপজেলা পূজা উদযাপন পরিষদের যুগ্ম-সাধারণ সম্পাদক বিশ্বজিৎ দাস এর সঞ্চালনায় এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট জেলা পূজা উদযাপন পরিষদের সাংগঠনিক সম্পাদক শৈলেন কর।

 

উপস্থিত ছিলেন, হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদ মোগলাবাজার থানার সভাপতি রাজ কুমার পাল রাজু, সহ-সভাপতি রিপন পাল, হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদ দক্ষিণ সুরমা থানার সাধারণ সম্পাদক অপন দাস, চন্দ্র শেখর দে চপল, বিশ্বজিৎ চক্রবর্তী অপন, জনার্দন চক্রবর্তী মিন্টু, মিন্টু দাস, জয়ন্ত গোস্বামী, সুবল দেব নাথ কৈলেন্দ্র কুমার দাস, সঞ্জয় দাস, রথীন্দ্র মালাকার, চন্দন মল্লিক, অপু মালাকার, বিক্রম মালাকার, সবুজ চন্দ্র দাস, গৌরাঙ্গ দাস, রণজিৎ বিশ্বাস, অবিনাশ দাস, মিন্টু দাস, দেবল দাস, রিপন চন্দ্র পাল, নিরঞ্জন দেব, চিত্ত রঞ্জন দাস, অখিল সরকার, মিঠু পাল, সুশান্ত দাস, অসিম দেব, শিবু দাস, সুজিত কুমার গোপ, কাজল বৈদ্য, বিশ্বজিৎ দে, জয় মল্লিক, হিরা কর, রনি কুমার মল্লিক, অজিত মালাকার, অনন্ত দাস, মনিন্দ্র দেবনাথ, চন্দ্র শেখর দে, সঞ্জয় মল্লিক, মিন্টু পাল, বনমালী দাস, গুণমণি বিশ্বাস, শৈলেন্দ্র বিশ্বাস, সুজন বিশ্বাস, হরি বিশ্বাস, গোপাল দেবনাথ, বিতুষ কর প্রমুখ।

 

সভায়, সরকারী ও পূজা পরিষদ কেন্দ্রীয় সিদ্ধান্ত মোতাবেক স্বাস্থ্যবিধি মেনে পূজা উদযাপনের সিদ্ধান্ত গ্রহণ করা হয় এবং প্রতিটি পূজা মন্ডপকে এ সিদ্ধান্ত মেনে নেওয়ার সিদ্ধান্ত গ্রহণ করা হয়।
প্রত্যেকটি পূজা মন্ডপ পরিদর্শনের জন্য একটি কমিটি গঠণ করাও হয় এবং
মহাদশমীতে বিকেল ৩ ঘটিকার মধ্যে নতুন ব্রীজ সম্মুখে মূর্তি নিয়ে থাকতে হবে বলে সিদ্ধান্ত গৃহীত হয় এবং বিজয়া পূর্ণমিলনী অনুষ্টান অনুষ্টিত হওয়ার ব্যাপারে আলোচনা হয় এবং পরবর্তীতে পূর্ণমিলনী স্থান জানানো হবে বলে নেতৃবৃন্দ জানান।

সভা শেষে দক্ষিণ সুরমা উপজেলা ছাত্র যুব ঐক্য পরিষদের সাবেক সংগঠক অজয় চক্রবর্তীর সূ্স্থতা কামনা করে বিশেষ প্রার্থনা এবং জৈনপুর শ্রী শ্রী মহালক্ষ্মী ভৈরবী গ্রীবা মহাপীঠের সাবেক পৌরোহিত সদ্য প্রয়াত বকুল চক্রবর্তীর বিদেহী আত্মার শান্তি কামনা করে প্রার্থনা অনুষ্টিত হয়।

আপনার মতামত দিন
এই বিভাগের আরও খবর

সিলেটের সর্বশেষ
© All rights reserved 2020 © newspointsylhet