1. [email protected] : Joyanta Goswami : Joyanta Goswami
  2. [email protected] : Developer :
  3. [email protected] : News Point : News Point
বুধবার, ১৮ মে ২০২২, ০২:১৮ পূর্বাহ্ন

নিউজ পয়েন্ট সিলেট

সোমবার, ২ মে, ২০২২

পাঠক,সাংবাদিক ও শুভানুধ্যায়ীদের নিউজ পয়েন্ট সিলেটের ঈদ শুভেচ্ছা বার্তা


নিজস্ব প্রতিবেদকঃ ঈদুল ফিতর উপলক্ষে নিউজ পয়েন্ট সিলেট পরিবার এর পক্ষ থেকে পাঠক, সাংবাদিক ও শুভানুধ্যায়ীদের শুভেচ্ছা ও ঈদ মোবারকবাদ জানিয়েছেন নিউজ পয়েন্ট সিলেট এর প্রকাশক সামছুল ইসলাম দলা ও সম্পাদক জয়ন্ত গোস্বামী।

এক যৌথ শুভেচ্ছা বার্তায় নিউজ পয়েন্ট সিলেট এর প্রকাশক ও সম্পাদক বলেন, ঈদ মানে খুশি,ঈদ মানে আনন্দ। আর সেই খুশি-আনন্দকে সকলের সাথে মিলেমিশে ভাগ করে নেওয়ার প্রয়াসই ঈদ। ঈদের খুশি ধনী, দরিদ্র নির্বিশেষে সকলে ভাগাভাগি কামনা করে সকলের সুখ, শান্তি ও সমৃদ্ধি কামনা করেন তারা।

পবিত্র ঈদুল ফিতরের এই মাহেন্দ্রক্ষণে উনারা বলেন, অতিস্বল্প সময়ে পাঠকদের আস্থা অর্জনে গর্বিত অনলাইন নিউজ পোর্টাল নিউজ পয়েন্ট সিলেট সকলের ভালোবাসার খুশি-আনন্দে ঈদ যোগ করেছে অনন্ত চূড়া।

সাধারণ মানুষ ও পাঠকদের আস্থা-নির্ভরতায় নিউজ পয়েন্ট সিলেট এগিয়ে যাচ্ছে। পাঠক, সংবাদকর্মী ও শুভানুধ্যায়ীদের সম্মিলিত প্রয়াসে নিউজ পয়েন্ট সিলেটের স্বল্প সময়ে অভাবনীয় অগ্রগতি।

সিলেট সহ দেশ-বিদেশের জনসাধারণের অনুপ্রেরণাই আমাদের পথ চলার মূল পাথেয়। আমরা দেশ,মুক্তিযুদ্ধ,সত্য ও ন্যায়ের পক্ষে। আমরা সার্বজনীনতা ও অসাম্প্রদায়িকতায় বিশ্বাসী। সকলের সার্বিক সহযোগীতার ফলশ্রুতিতে নিউজ পয়েন্ট সিলেটের আজকেই এই অবস্থান। পাঠক প্রিয় অনলাইন নিউজ পোর্টাল নিউজ পয়েন্ট সিলেট সিলেট সহ দেশ-বিদেশের সর্ব পর্যায়ের তাৎক্ষণিক সত্য ও বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন করতে বদ্ধপরিকর। সেই প্রত্যাশা থেকে ঈদুল ফিতরের শুভেচ্ছা, ঈদ মোবারক। সবার নিরাপদ জীবন ও সার্বিক মঙ্গল কামনা করে নিউজ পয়েন্ট সিলেট।

আপনার মতামত দিন
এই বিভাগের আরও খবর

সিলেটের সর্বশেষ
© All rights reserved 2020 © newspointsylhet