1. [email protected] : Joyanta Goswami : Joyanta Goswami
  2. [email protected] : Developer :
  3. [email protected] : News Point : News Point
সোমবার, ১৪ জুন ২০২১, ০৯:০৮ পূর্বাহ্ন

নিউজ পয়েন্ট সিলেট

বুধবার, ৯ ডিসেম্বর, ২০২০

পাঁচ তারকা হোটেলের কক্ষ থেকে ঝুলন্ত অবস্থায় জনপ্রিয় অভিনেত্রী চিত্রার মরদেহ উদ্ধার


আন্তর্জাতিক ডেস্কঃ ভারতে ফের এক অভিনেত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধারের ঘটনায় চাঞ্চল্য তৈরি হয়েছে। পাঁচ তারকা হোটেলের রুম থেকে উদ্ধার করা হল তামিল অভিনেত্রী ভিজি চিত্রার ঝুলন্ত দেহ। ২৮ বছরের ওই অভিনেত্রী তামিল সিনেমা ও সিরিয়ালের জগতে যথেষ্ট জনপ্রিয় ছিলেন।

জানা গেছে, বুধবার ভোররাতে শুটিং থেকে নিজের হোটেলে ফিরেছিলেন তিনি। এরই মধ্যে সকাল বেলায় উদ্ধার হল ঝুলন্ত দেহ। পরে ঘটনাস্থলে হাজির হয় পুলিশও। সম্প্রতি চেন্নাইয়ের এক বিখ্যাত ব্যবসায়ীর সঙ্গে তাঁর আশীর্বাদ হয়েছিল। এরপরে কী এমন ঘটল, যে আত্মহত্যার রাস্তা বেছে নিলেন অভিনেত্রী। যদিও এখনও পুলিশ নিশ্চিতভাবে কিছু জানায়নি।

কলকাতা২৪ এক প্রতিবেদনে জানিয়েছে, অভিনয়ে ছাড়া নৃত্য ও টিভি সঞ্চালিকার কাজেও যথেষ্ট দক্ষ ছিলেন চিত্রা। একটি সূত্র জানায়, হতাশায় ভুগছিলেন অভিনেত্রী। তাঁর জেরেই হয়তো এ মর্মান্তিক সিদ্ধান্ত নিয়ে ফেলেছেন অভিনেত্রী। সাতসকালে এই ঘটনার খবর ছড়াতেই রীতিমতো শোকাহত অভিনেত্রীর ফ্যানরা। শোকস্তব্ধ তামিল চলচ্চিত্র জগতও।

উল্লেখ্য, চলতি বছরে বড় পর্দার বেশ কয়েকজন তারকার এমন আকস্মিক মৃত্যু ঘটেছে। এর জেরে কেঁপে উঠেছে সিনে জগত। সুশান্ত সিং রাজপুতের মতো প্রতিভাবান অভিনেতার মৃত্যু ঘিরে আজও বিতর্ক রয়েছে, সেই কেসের তদন্তও চলছে।

এছাড়া কদিন আগেই ইয়ে রিশতা কেয়া কেহলাতা হ্যায় খ্যাত অভিনেতা সমীর শর্মার ঝুলন্ত দেহ উদ্ধার করে মুম্বইয়ের মালাড পুলিশ। এরপরে ফের একবার এল এমনই এক মৃত্যুর খবর। অকালে চলে গেলেন ২৮ বছরের ভিজি চিত্রা।

আপনার মতামত দিন
এই বিভাগের আরও খবর

সিলেটের সর্বশেষ
© All rights reserved 2020 © newspointsylhet