1. [email protected] : Joyanta Goswami : Joyanta Goswami
  2. [email protected] : Developer :
  3. [email protected] : News Point : News Point
রবিবার, ১৯ সেপ্টেম্বর ২০২১, ১০:৪৭ পূর্বাহ্ন

নিউজ পয়েন্ট সিলেট

বুধবার, ২০ জানুয়ারী, ২০২১

পশ্চিমজুড়ী ইউনিয়নে জুবের হাসান জেবলুকে নৌকা প্রতীক দেওয়ার দাবী ইউনিয়নবাসীর


মো আব্দুল মুকিত, বড়লেখা উপজেলা প্রতিনিধিঃ

মৌলভীবাজারের জুড়ী উপজেলার পশ্চিম জুড়ী ইউনিয়ন পরিষন নির্বাচনে সাবেক এমপি শহীদ মুক্তিযোদ্ধা তৈমুছ আলীর ছেলে জুড়ী উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডের সভাপতি জুবের হাসান জেবলুকে দলীয় মনোনয়ন দেওয়ার দাবী ইউনিয়ন সাধারন ভোটারের।

স্বাধীনতার সাথে যার নাম জড়িত, মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক, বঙ্গবন্ধুর বিশ্বস্ত সৈনিক শহীদ মুক্তিযোদ্ধা তৈমুছ আলী। বাংলাদেশ সংবিধান প্রনণয়ন কমিটির অন্যতম সদস্য সাবেক এম.পি শহীদ মুক্তিযোদ্ধা তৈমুছ আলীর সন্তান পশ্চিম জুড়ী আওয়ামীলীগের সাধারন সম্পাদক, হরিরামপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি, ভবানীগঞ্জ বাজার পরিচালনা কমিটির সভাপতি জুবের হাসান জেবলু। পিতার আর্দশ বুকে লালন করে রাজনীতির সাথে জড়িতে থেকে অসহায়, নিপীড়িত মানুষের সুখে দুঃখে নিজেকে সম্পৃক্ত রেখেছেন। সেই যোগ্য পিতার যোগ্য সন্তান হিসেবে জেবলুকেই আগামী নির্বাচনে নৌকা প্রার্থী দেখতে চান পশ্চিম জুড়ী ইউনিয়নবাসী। হাকালুকি হাওরের তীরবর্তী এই ইউনিয়নটি ভাঙ্গা রাস্তাÑঘাট আর নানাবিধ সমস্যা জর্জরিত। এসব সমস্যা সমাধানে এবং উন্নয়নের জন্য প্রয়োজন পরিবর্তনের, জেবলু হাত ধরেই পশ্চিমজুড়ী ইউনিয়ন হবে আধুনিক এবং মডেল ইউনিয়ন ধরনা ইউনিয়নের ভোটারদের।
ইউনিয়নের অনেকেই জানান, বীর মুক্তিযোদ্ধা তৈমুছ আলী আজীবন মানুষের কল্যাণে কাজ করে গেছেন, তাঁরই সন্তান জেবলুকে নৌকার মনোনয়ন দেওয়ার দাবী দলীয় হাইকমান্ডের।

আপনার মতামত দিন
এই বিভাগের আরও খবর

সিলেটের সর্বশেষ
© All rights reserved 2020 © newspointsylhet