1. [email protected] : Joyanta Goswami : Joyanta Goswami
  2. [email protected] : Developer :
  3. [email protected] : News Point : News Point
শনিবার, ২৯ জানুয়ারী ২০২২, ০৪:০৮ পূর্বাহ্ন

নিউজ পয়েন্ট সিলেট

সোমবার, ১৩ সেপ্টেম্বর, ২০২১

পরপারে পাড়ি দিলেন জাতীয় পার্টির সংসদ সদস্য- মাসুদা রশিদ


জাতীয় পার্টির (জাপা) প্রেসিডিয়াম সদস্য ও জাতীয় সংসদের সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য অধ্যাপক মাসুদা এম রশিদ চৌধুরী ইন্তেকাল করেছেন।

সংসদ সদস্য মাসুদা রশিদ মারা গেছেন

রোববার (১২ সেপ্টেম্বর) দিবাগত রাত ৩টা ১৫ মিনিটে রাজধানীর বারডেম হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যুবরণ করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭০ বছর।


জাতীয় পার্টির পক্ষ থেকে তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করা হয়েছে।

জাপা সূত্র জানায়, অধ্যাপক মাসুদা এম রশিদ চৌধুরী দীর্ঘদিন ধরে বিভিন্ন রোগে আক্রান্ত হয়ে দেশে-বিদেশে চিকিৎসা নিচ্ছিলেন। সবশেষ রাজধানীর বারডেম হাসপাতালে আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মরহুমার জানাজার নামাজ বাদ আসর কাকরাইলস্থ পার্টির কেন্দ্রীয় কার্যালয়ে অনুষ্ঠিত হবে।

অধ্যাপক মাসুদা এম রশিদ চৌধুরীর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন জাতীয় পার্টির চেয়ারম্যান ও বিরোধীদলীয় উপনেতা জি এম কাদের। পাশাপাশি শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়ে মরহুমার বিদেহী রুহের মাগফিরাত কামনা করেন তিনি।

এছাড়াও মাসুদা এম রশিদ চৌধুরীর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন জাতীয় পার্টির মহাসচিব জিয়া উদ্দিন আহমেদ বাবলু। তিনি মরহুমার পরিবারের প্রতি সমবেদনা জানান এবং বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন।

মাসুদা এম রশিদ চৌধুরী মৃত্যুকালে এক ছেলে, এক মেয়েসহ অসংখ্য আত্মীয়-স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন।
আপনার মতামত দিন
এই বিভাগের আরও খবর

সিলেটের সর্বশেষ
© All rights reserved 2020 © newspointsylhet