1. [email protected] : Joyanta Goswami : Joyanta Goswami
  2. [email protected] : Developer :
  3. [email protected] : News Point : News Point
মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১, ০৫:৩৫ পূর্বাহ্ন

নিউজ পয়েন্ট সিলেট

বুধবার, ১৪ এপ্রিল, ২০২১

পবিত্র মাহে রমজানের শুভেচ্ছা জ্ঞাপন করলেন আ.স.ম মিসবাহ


নিউজ পয়েন্ট সিলেট ডেস্কঃ সিলেট-৩ আসনের সকল ধর্মপ্রাণ মুসলমান সহ দেশে এবং বিদেশে অবস্থানরত সকল ধর্মপ্রাণ মুসলমানদের কে  মাহে রমজানের শুভেচ্ছা ও মোবারকবাদ জানিয়েছেন সিলেট-৩ আসনের উপ-নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী সংসদ সদস্য পদপ্রার্থী, যুক্তরাজ্য আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক আ.স.ম মিসবাহ।

গনমাধ্যমে পাঠানো এক শুভেচ্ছা বার্তায় তিনি বলেন, আরবি মাস সমূহের নবম মাস হচ্ছে পবিত্র রমজান মাস। রহমত, বরকত ও মাগফিরাতের মাস পবিত্র রজমান। আত্মশুদ্ধির মাস এটি। রমজান ইসলাম ধর্মাবলম্বীদের কাছে পবিত্র একটি মাস। এই মাসে সিয়াম সাধনার পর ঈদুল ফিতর উদযাপন করে মুসলিম সম্প্রদায়।

শুভেচ্ছা বার্তায় তিনি আরো বলেন, আল্লাহ পাকের নির্দেশে আকাশের মেঘমালা বছরের প্রথমে যে বারিধারা বর্ষণ করে থাকে, তাতে মৃত জমিন যেমন সুজলা-সুফলা, শস্য-শ্যামলা হয়ে পৃথিবীকে নবশক্তিতে বলিয়ান করে থাকে। অনুরূপভাবে মাহে রমজানের রোজা মু’মিন বান্দাদের আত্মাকে নবশক্তিতে বলিয়ান করে। ইসলামের প্রথম স্তম্ভ নামাজ যেমন মু’মিনদেরকে শিক্ষা দেয় শৃঙ্খলা ও নিয়মানুবর্তী হওয়ার; তেমনি মাহে রমজানের রোজা শিক্ষা দেয়, তাকওয়া, সহিষ্ণুতা ও সংযম।

বৈশ্বিক মহামারি করোনা প্রাদূর্ভাব মোকাবেলায় সবাইকে স্বাস্থ্যবিধি মেনে চলার আহবান জানান তিনি।

আপনার মতামত দিন
এই বিভাগের আরও খবর

সিলেটের সর্বশেষ
© All rights reserved 2020 © newspointsylhet