1. [email protected] : Joyanta Goswami : Joyanta Goswami
  2. [email protected] : Developer :
  3. [email protected] : News Point : News Point
রবিবার, ২৯ জানুয়ারী ২০২৩, ০৩:৪০ অপরাহ্ন

নিউজ পয়েন্ট সিলেট

মঙ্গলবার, ১৫ নভেম্বর, ২০২২

পনিটুলা মহাপ্রভুর আখড়ায় হরিনাম সংকীর্ত্তন ১৭ নভেম্বর বৃহস্পতিবার শুরু


নিউজ পয়েন্ট সিলেট ডেস্কঃ বিশ্বশান্তি ও মঙ্গল কামনায় অষ্টপ্রহরব্যাপী হরিনাম সংকীর্ত্তন মহোৎসবের আয়োজন করা হয়েছে। এই মহোৎসব সিলেট নগরের পল্লবী আবাসিক এলাকা পনিটুলাস্থ শ্রীশ্রী মহাপ্রভুর আখড়ায় অনুষ্ঠিত হবে।
অনুষ্ঠানসূচির মধ্যে রয়েছে- ১৭ নভেম্বর বৃহস্পতিবার সন্ধ্যা ৬টায় শ্রীশ্রী চৈতন্যচরিতামৃত পাঠ; পরিবেশনায় শ্রী বিনোদ বিহারী দাস বাবুল, রাত ৮টায় শুভ অধিবাস; পরিবেশনায় শ্রী বিনোদ বিহারী দাস বাবুল। ১৮ নভেম্বর শুক্রবার ব্রাহ্মমুহূর্ত থেকে অষ্টপ্রহরব্যাপী হরিনাম সংকীর্ত্তন শুরু হবে। এদিন দুপুর ১টায় ভোগারতি দর্শন, বেলা ২টায় মহাপ্রসাদ বিতরণ করা হবে।
হরিনাম সংকীর্ত্তন মহোৎসব সার্বিকভাবে পরিচালনায় রয়েছেন সিলেট নগরের পল্লবী আবাসিক এলাকা পনিটুলাস্থ শ্রীশ্রী মহাপ্রভুর আখড়ার অধ্যক্ষ শ্রীশ্রী নিত্যানন্দ দাস মোহন্ত মহারাজ। হরিনাম সুধা বিতরণ করবেন- শ্রীশ্রী মহাপ্রভু সংঘ; পনিটুলা সিলেট, শ্রী বিনোদ বিহারী দাস বাবুল; পনিটুলা, সিলেট, রতীশ চন্দ্র দাস; সিলেট, অধীর ভৌমিক; সিলেট, বিষ্ণুপদ দেব; সিলেট ও গিরিরাজ দাস জুয়েল, সিলেট।
১৯ নভেম্বর শনিবার দুপুর ১২টায় দধিভান্ড ভঞ্জন, কীর্ত্তন সমাপন ও মহাপ্রসাদ বিতরণ। হরিনাম সংকীর্ত্তন মহোৎসবে সর্বস্তরের গৌর ভক্তবৃন্দকে উপস্থিত থাকার জন্য সিলেট নগরের পল্লবী আবাসিক এলাকার পনিটুলাস্থ শ্রীশ্রী মহাপ্রভুর আখড়ার অধ্যক্ষ শ্রীশ্রী নিত্যানন্দ দাস মোহন্ত মহারাজ বিশেষভাবে অনুরোধ জানিয়েছেন।

আপনার মতামত দিন
এই বিভাগের আরও খবর

সিলেটের সর্বশেষ
© All rights reserved 2020 © newspointsylhet