1. [email protected] : Joyanta Goswami : Joyanta Goswami
  2. [email protected] : Developer :
  3. [email protected] : News Point : News Point
সোমবার, ২৯ নভেম্বর ২০২১, ১১:২৮ অপরাহ্ন

নিউজ পয়েন্ট সিলেট

শুক্রবার, ২১ মে, ২০২১

নড়াইলে প্রাইভেটের নামকরে শিশুকে ধর্ষণ, ইমাম গ্রেফতার


ছয় বছরের এক শিশুকে প্রাইভেট পড়ানোর নাম করে ধর্ষণের অভিযোগে নড়াইলের কালিয়ায় হাফেজ আব্দুর রহমান নামে মসজিদের এক ইমামকে গ্রেফতার করেছে পুলিশ।

বৃহস্পতিবার সকালে উপজেলার নড়াগাতী থানার একটি গ্রামে ওই শিশু ধর্ষণের ঘটনা ঘটে। এ ঘটনায় সোমবার সকালে নড়াগাতী থানায় মামলা দায়ের করা হয়।

আব্দুর রহমান উপজেলার নিধিপুর উত্তরপাড়া জামে মসজিদের ইমাম ও খুলনা জেলার তেরখাদা উপজেলার পাটগাতী গ্রামের আব্দুল আজিজ ভূঁইয়ার ছেলে।

মামলার বিবরণে জানা যায়, নিধিপুর উত্তরপাড়া জামে মসজিদের ইমাম হাফেজ আব্দুর রহমান দীর্ঘদিন ধরে প্রতিদিন ফজরের নামাজের পর মসজিদে মক্তব পরিচালনা করে আসছেন। প্রতিদিনের মতো বৃহস্পতিবার সকালে মসজিদের পাশে বসবাসকারী ওই শিশুটি অন্য শিশুদের সঙ্গে মক্তবে পড়তে যায়।

ইমাম সাহেব মক্তব ছুটি দিয়ে ৬ বছরের ওই শিশুটিকে প্রাইভেট পড়ানোর নাম করে রেখে দেন। পরে মসজিদ সংলগ্ন ইমামের থাকার ঘরে তাকে নিয়ে যায় এবং নানা প্রলোভন দেখিয়ে ধর্ষণ করে। এরপর ইমাম শিশুটির হাতে ১০ টাকা ধরিয়ে দিয়ে কিছু কিনে খেতে বলে এবং ঘটনাটি কাউকে বলতে নিষেধ করে।

ধর্ষিত শিশুটি রক্তাক্ত অবস্থায় কাঁদতে কাঁদতে বাড়িতে গিয়ে তার বাবা-মাকে ঘটনার বিবরণ জানায়। পরে তারা মসজিদে গিয়ে ইমামকে না পেয়ে স্থানীয় লোকজনকে বিষয়টি অবহিত করেন। বৃহস্পতিবার রাত ৯টার দিকে ইমাম পালিয়ে যাওয়ার সময় গ্রামবাসী তাকে ধরে উপজেলার নড়াগাতী থানা পুলিশের কাছে হস্তান্তর করেন।

ধর্ষণের অভিযোগে শিশুর বাবা বাদী হয়ে আব্দুর রহমানকে আসামি করে শুক্রবার সকালে নড়াগাতী থানায় মামলা দায়ের করেন।

নড়াগাতি থানার ওসি রোকসানা খাতুন বলেন, দায়েরকৃত মামলায় আব্দুর রহমানকে বৃহস্পতিবার রাতেই গ্রেফতার করা হয়। শিশুটিকে ডাক্তারি পরীক্ষার জন্য নড়াইল সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

আপনার মতামত দিন
এই বিভাগের আরও খবর

সিলেটের সর্বশেষ
© All rights reserved 2020 © newspointsylhet