1. [email protected] : Joyanta Goswami : Joyanta Goswami
  2. [email protected] : Developer :
  3. [email protected] : News Point : News Point
শুক্রবার, ২২ অক্টোবর ২০২১, ০১:০২ অপরাহ্ন

নিউজ পয়েন্ট সিলেট

বৃহস্পতিবার, ২২ এপ্রিল, ২০২১

নুরের বিরুদ্ধে এবার কক্সবাজারে মামলা


ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্র সংসদের (ডাকসু) সাবেক সহ-সভাপতি (ভিপি) নুরুল হক নুরের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে আরও একটি মামলা হয়েছে।কক্সবাজার শাখা ছাত্রলীগের সহ-সভাপতি মইন উদ্দিন মামলাটি করেছে। সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ধর্মীয় উস্কানিমূলক বক্তব্য দেওয়ার জন্য নুরের বিরুদ্ধে মামলাটি করেছেন বলে জানিয়েছেন মইন উদ্দিন।

বুধবার (২১ এপ্রিল) সদর মডেল থানায় মামলাটি করা হয়। মামলার এজাহার সূত্রে জানা গেছে, জেলা ছাত্রলীগের সহ-সভাপতি মইন উদ্দিন ব্যক্তিগত ফেসবুকে একাউন্টে ভিডিও লিংকটি পায়। তাতে দেখা যায়, নুর তার ব্যক্তিগত ফেসবুক একাউন্ট থেকে ধর্মীয় উস্কানিমূলক বক্তব্য দিচ্ছেন। এছাড়া বাংলাদেশ আওয়ামী লীগের কর্মী সমর্থকদের ধর্মীয় মূল্যবোধে আঘাত হানে এমন বক্তব্য প্রদান করেন।

এর উল্লেখযোগ্য বক্তব্য অজ্ঞাতনামা আসামিরাও তাদের ফেসবুক আইডি এবং পেজ থেকে পোস্ট-শেয়ার করেন। তাতে অনেক সরকার ও রাষ্ট্রবিরোধী কমেন্ট রয়েছে। এ বক্তব্যের মাধ্যমে সাধারণ সরলমনা মানুষ বিভ্রান্তির মধ্যে পড়ে আইনশৃঙ্খলা পরিপন্থী কাজে জড়িয়ে ফেলে।

আরও বলা হয়েছে, নুরসহ তার অনুসারী আসামিদের আইনের আওতায় আনা গেলে আওয়ামী লীগের অসংখ্য ধর্মপ্রাণ মুসলমান কর্মী-সমর্থকদের ধর্মীয় মূল্যবোধ ও সামগ্রিক আইন-শৃঙ্খলা রক্ষা করা সম্ভব বলে এজাহারে উল্লেখ করেন জেলা ছাত্রলীগের এই নেতা।

আপনার মতামত দিন
এই বিভাগের আরও খবর

সিলেটের সর্বশেষ
© All rights reserved 2020 © newspointsylhet