1. [email protected] : Joyanta Goswami : Joyanta Goswami
  2. [email protected] : Developer :
  3. [email protected] : News Point : News Point
শনিবার, ২৩ অক্টোবর ২০২১, ০৩:৪৬ পূর্বাহ্ন

নিউজ পয়েন্ট সিলেট

রবিবার, ১৮ এপ্রিল, ২০২১

নির্যাতিত হিন্দু পরিবারের মামলার মূল আসামিরা ধরাছোঁয়ার বাহিরে,তাহিরপুর হিন্দু ছাত্র মহাজোটের উদ্বেগ প্রকাশ


নিউজ পয়েন্ট সিলেট ডেস্কঃ সুনামগঞ্জের তাহিরপুরে সম্প্রতি আলোচিত স্কুল পড়ুয়া ছাত্রী পপি বর্মন, পলি বর্মন এবং তাদের পিতা সত্যেন্দ্র বর্মনের উপর নির্যাতন করা মামলার  মূল আসামীরা এখনো ধরাছোঁয়ার বাহিরে রয়েছে বলে উদ্বেগ প্রকাশ করেন তাহিরপুর উপজেলা হিন্দু ছাত্র মহাজোটের নেতৃবৃন্দ।

আজ(১৮ এপ্রিল) রবিবার তাহিরপুর উপজেলা ছাত্র মহাজোটের নেতৃবৃন্দরা গত বুধবার ঘটে যাওয়া ঘটনার পর যে মামলা হয়, সে বিষয়ে জানতে এবং ভূক্তভূগিদের খোঁজখবর নিতে তাদের বাড়িতে যান এবং তাহিরপুর থানায় পুলিশ প্রশাসনের সাথে সংশ্লিষ্ট বিষয়ে আলোচনা করেন। তাহিরপুর হিন্দু ছাত্র মহাজোটের আহবায়ক টিটু পাল এবং তপন পাল ও সজীব পাল এবং আরো কয়েকজন মিলে এসময় প্রশাসনের কাছে দোষীদের দ্রুত গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তি দাবী করেন।

তাহিরপুর হিন্দু ছাত্র মহাজোটের নেতৃবৃন্দরা নিউজ পয়েন্ট সিলেট এর প্রতিবেদকে জানান, ঘটনার পর পরই ঐ হামলায় আহতদের আমরা দেখতে যাই এবং এরই ধারাবাহিতায় আমরা হিন্দু ছাত্র মহাজোটের নেতৃবৃন্দরা সর্বাত্মক খোঁজখবর নিচ্ছি এবং তাদের পাশে থাকার আশাবাদ ব্যক্ত করি।

জানা যায় গত বুধবার ঘটে যাওয়া এই ঘটনায় আরো কয়েকজন আহত যথাক্রমে বাচিন্দ্র বর্মন,বাবলু বর্মন, সঞ্জীব বর্মন, ও বিউটি রাণী বর্মন এর অবস্থা বেশি ভালো নয়, তারা সুনামগঞ্জ সদর হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন।

তাহিরপুর উপজেলা হিন্দু ছাত্র মহাজোটের নেতৃবৃন্দরা জানান, তাদের পরিদর্শনে একাত্বতাপোষণ করে স্থানীয়রা দোষীদের কঠোর শাস্তি দাবী তোলেন। এসময় স্থানীয় জফুর আলম ও মহিবুল্লা প্রমুখ উপস্থিত ছিলেন।

এই হামলার অপরাধী টুকেরগাও,রসুলপুর ও তাহিরপুরের ১)মুসা মিয়া ১৮ পিতা বিল্লাল মিয়া ২)রুহিত ১৬ পিতা শহীদ মিয়া ৩)কাসেম ১৬ পিতা মক্তার মিয়া ৪)আবু কালাম ৩০ পিতা বিল্লাল মিয়া ৫)মেজর আলী ২০ পিতা সিরাজ মিয়া
৭)পাবেল মিয়া ২০ পিতা মুক্তার মিয়া ৮)সালাম ২৫৷ পিতা বিল্লাল মিয়া ৯)লাসিম ২২ পিতা বিল্লাল মিয়া।

তবে ,সিরাজ,শহীদ কুদ্দুস নামের তিনজন আসামি জামিনে আছেন এবং ঘটনার মূল আসামিরা এখনো পলাতক রয়েছে।

আপনার মতামত দিন
এই বিভাগের আরও খবর

সিলেটের সর্বশেষ
© All rights reserved 2020 © newspointsylhet