1. [email protected] : Joyanta Goswami : Joyanta Goswami
  2. [email protected] : Developer :
  3. [email protected] : News Point : News Point
বৃহস্পতিবার, ০২ ডিসেম্বর ২০২১, ০৫:৫৮ পূর্বাহ্ন

নিউজ পয়েন্ট সিলেট

মঙ্গলবার, ৯ নভেম্বর, ২০২১

নিঃস্বার্থভাবে সেবা করতে প্রতিজ্ঞাবদ্ধ,গরীব-দূঃখী ও মেহনতি মানুষের বন্ধু আব্দুল হোসেন


নিউজ পয়েন্ট সিলেট ডেস্কঃ সিলেটের দক্ষিণ সুরমা উপজেলার ৬নং লালাবাজার ইউনিয়নের ৭নং ওয়ার্ড’র মেম্বার পদপ্রার্থী তরুণ সমাজসেবক,গরীব-দূঃখী ও মেহনতি মানুষের বন্ধু আব্দুল হোসেন বলেন, নিঃস্বার্থভাবে জনগণের খেদমত করার লক্ষে নির্বাচনে অংশগ্রহণ করার সিদ্ধান্ত নিয়েছেন।

তিনি বলেন,জনগণের অধিকার পরিপূর্ণ আদায় করার সর্বাত্মক চেষ্টা চালিয়ে যাবো এবং ওয়ার্ড এর সার্বিক উন্নয়নের জন্য কাজ করে যাবো ইনশাআল্লাহ্।

মেম্বার পদপ্রার্থী আব্দুল হোসেন গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে আরোও বলেন, ওয়ার্ড-বাসীর উন্নয়নে কাজ করতে আগামী ২৮ নভেম্বর জনগণের মহামূল্যবান ভোট ও সকলের দোয়ায় আমি জয়যুক্ত হওয়ার প্রত্যাশা করছি। আমি আশাকরি জনগণ ব্যালটের মাধ্যমে আমাকে বিজয়ী করে সেবা করার এ-মহান সুযোগ দান করবেন।
তিনি বলেন, জনসেবা করা আমার নেশা। জনপ্রতিনিধি না হয়েও বিগত দিনে আমি ওয়ার্ডবাসীর সুখে-দুঃখে পাশে থাকার প্রাণপণ চেষ্টা করেছি। এবার সকলের সহযোগীতায় মেম্বার নির্বাচিত হয়ে বৃহৎ পরিসরে ওয়ার্ডের মানুষের সেবায় নিয়োজিত হতে চাই।

উল্লেখ্য আগামী ২৮ নভেম্বর এ নির্বাচন অনুষ্ঠিত হবে। নির্বাচনে লড়াই করতে ইচ্ছুক চেয়ারম্যান ও মেম্বার প্রার্থীরা মনোনয়নপত্র ইতিমধ্যে দাখিল করার পর যাচাই-বাছাইও শেষ হয়েছে।
নির্বাচনের তফসিল অনুযায়ী, আগামী ১১ নভেম্বর মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ তারিখ এবং ১২ নভেম্বর প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ হবে বলে জানা যায়।

এদিকে, লালাবাজার ইউনিয়নের ৭ নং ওয়ার্ডে ইউপি সদস্য প্রার্থী হয়েছেন মোট ৫ জন। এর মধ্যে স্থানীয়দের সাথে আলাপকালে জানা যায়, আলোচনার শীর্ষে রয়েছেন ওয়ার্ডের ঝাজর গ্রামের মরহুম ইছুব আলীর ছেলে,জাতীয় শ্রমিক লীগ লালাবাজার ইউনিয়ন শাখার আহ্বায়ক ও নাজির বাজার মেসার্স তানযীম ফার্নিচার এর স্বত্বাধিকারী আব্দুল হোসেন (৪০)।

নির্বাচনের তফসিল ঘোষণার পর তিনি নিজ গ্রামের মুরুব্বিয়ানসহ সকল স্তরের মানুষের পরামর্শ নিয়ে ৭ নং ওয়ার্ডে ইউপি সদস্য পদে নির্বাচন করার সিদ্ধান্ত নেন এবং ৩১ অক্টোবর মনোনয়নপত্র দাখিল করেন। পরবর্তীতে ৪ নভেম্বর যাচাই-বাছাই শেষে আব্দুল হোসেনের মনোনয়নপত্র বৈধ ঘোষণা করে নির্বাচন কমিশন।

জানা গেছে, আব্দুল হোসেন দীর্ঘদিন প্রবাসে থাকার পর এলাকার মানুষের সেবা করার উদ্দেশ্যে দেশে ফিরে আসেন। দেশে আসার পর থেকেই তিনি এলাকার মানুষের সু:খে-দু:খে পাশে রয়েছেন। এছাড়াও বঙ্গবন্ধুর আদর্শে উজ্জ্বীবিত হয়ে শ্রমিক লীগের রাজনীতির সঙ্গে জড়িয়ে যান। দলের জন্য ত্যাগ ও একনিষ্টতার জন্য একপর্যায়ে জাতীয় শ্রমিক লীগ লালাবাজার ইউনিয়ন শাখার আহ্বায়ক মনোনীত হন আব্দুল হোসেন।
মনোননয়নপত্র বৈধ ঘোষণার পর বিগত ৭ নভেম্বর শনিবার আব্দুল হোসেন ঝাজরস্থ তার নিজ বাড়িতে এলাকার সর্বস্তরের মানুষের সঙ্গে এক মতিবিনময় সভার আয়োজন করেছিলেন।
সভায় প্রার্থীর নিজ গ্রাম সহ ওয়ার্ডের বিপুল সংখ্যক জনসাধারণের আকুন্ঠ সমর্থন ও সহযোগীতার আশ্বাস পান তিনি।

আপনার মতামত দিন
এই বিভাগের আরও খবর

সিলেটের সর্বশেষ
© All rights reserved 2020 © newspointsylhet