1. [email protected] : Joyanta Goswami : Joyanta Goswami
  2. [email protected] : Developer :
  3. [email protected] : News Point : News Point
সোমবার, ২৭ সেপ্টেম্বর ২০২১, ০৯:৪০ অপরাহ্ন

নিউজ পয়েন্ট সিলেট

শুক্রবার, ২৬ মার্চ, ২০২১

নরেন্দ্র মোদীর সাথে জাতীয় পার্টির বৈঠক


ঢাকা সফররত ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সঙ্গে বৈঠক করেছেন জাতীয় পার্টির নেতারা। আজ শুক্রবার (২৬ মার্চ) দুপুরে হোটেল সোনারগাঁওয়ে সংসদের বিরোধীদলীয় নেতা রওশন এরশাদের নেতৃত্বে চারজন নেতা বৈঠক করেন। বেলা একটায় রাজধানীর সোনারগাঁও হোটেলে নরেন্দ্র মোদির সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেন জাতীয় সংসদের প্রধান বিরোধী দল জাতীয় পার্টির চার নেতা। প্রায় ২৫ মিনিট তাঁরা ভারতের প্রধানমন্ত্রীর সঙ্গে কথা বলেন।

জাতীয় পার্টির প্রতিনিধি দলে ছিলেন জাতীয় সংসদের বিরোধীদলীয় নেতা রওশন এরশাদ, বিরোধীদলীয় উপনেতা ও জাতীয় পার্টির চেয়ারম্যান জি এম কাদের, দলের মহাসচিব জিয়াউদ্দিন আহমেদ বাবলু, কো–চেয়ারম্যান এ বি এম রুহুল আমিন হাওলাদার।

এ বৈঠকে জিয়াউদ্দিন বাবলু বলেন, ২০১৯ সালে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি যখন বাংলাদেশে আসেন, তখন তিনি এক বক্তৃতায় বলেছিলেন পানি, বায়ু এবং পাখির কোনো সীমানা নেই। আমরা ওনার ওই বক্তব্যকেই স্মরণ করে দিয়েছি। জবাবে ভারতের প্রধানমন্ত্রী বলেছেন, এ বিষয়ে তাঁরা কাজ করছেন। এ ছাড়া কানেকটিভিটি, অন অ্যারাইভাল ভিসা এবং শিক্ষার্থীদের স্কলারশিপ নিয়ে তাঁরা কথা বলেছেন।

জাতীয় পার্টির নেতা জিয়াউদ্দিন বাবলু গণমাধ্যামকে জানান, আমরা বলেছি কানেকটিভিটি যাতে দুই দেশের জনগণের স্বার্থেই হয় এবং দুই দেশের মানুষের মধ্যে যাতে বন্ধুত্ব বাড়ে, সে ধরনের কাজ করতে হবে।এ সময় জাতীয় পার্টির নেতাদের সঙ্গে বৈঠকে ভারতের প্রধানমন্ত্রীর সঙ্গে ছিলেন ভারতের পররাষ্ট্রসচিব হর্ষ বর্ধন শ্রিংলা, ঢাকায় নিযুক্ত ভারতের হাইকমিশনারসহ বিভিন্ন পর্যায়ের কর্মকর্তারাও উপস্থিত ছিলেন।

আপনার মতামত দিন
এই বিভাগের আরও খবর

সিলেটের সর্বশেষ
© All rights reserved 2020 © newspointsylhet