1. [email protected] : Joyanta Goswami : Joyanta Goswami
  2. [email protected] : Developer :
  3. [email protected] : News Point : News Point
বুধবার, ১৬ জুন ২০২১, ১১:৫৪ অপরাহ্ন

নিউজ পয়েন্ট সিলেট

শনিবার, ২ জানুয়ারী, ২০২১

নতুন বছরের শুভেচ্ছা জানিয়েছেন দক্ষিণ সুরমা উপজেলা যুবলীগের আহবায়ক নুরুল ইসলাম


  • 221
    Shares

নিউজ পয়েন্ট ডেস্কঃ সিলেটের দক্ষিণ সুরমা উপজেলাসহ বিশ্বব্যাপী ছড়িয়ে ছিটিয়ে থাকা মহান মুক্তিযুদ্ধের রক্ত-চেতনা ধারণকারী মুজিবাদর্শের প্রত্যেক স্তরের নেতাকর্মী, বন্ধু-বান্ধব, সহযোদ্ধা, সহমর্মী ও শুভানুধ্যায়ী সকলকে ইংরেজি নববর্ষের শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন দক্ষিণ সুরমা উপজেলা যুবলীগের আহবায়ক ও নিপুন আর্ট ( ক্বীন ব্রীজ সংলগ্ন) এর সত্ত্বাধিকারী নুরুল ইসলাম।

তিনি অনলাইন সংবাদ মাধ্যমে প্রেরিত এক শুভেচ্ছা বার্তায় বলেন- প্রকৃতির নিয়মেই যেমন নতুনের আগমনী বার্তা আমাদের উদ্বেলিত করে, তেমনি অতীত-ভবিষ্যতের সন্ধিক্ষণে দাঁড়িয়ে পুরনো স্মৃতি-সম্ভারে হারিয়ে যাওয়ার চিরায়ত স্বভাব কখনও আনন্দ দেয়, আর কখনো বা কৃতকর্মের শিক্ষা নব-উদোমে সুন্দর আগামীর পথচলার জন্য অনুপ্রেরণা যোগায়।

নুরুল ইসলাম বলেন- বৈশ্বিক মহামারী করোনায় ২০২০ সালে মানুষের জীবনে স্থবিরতা ডেকে দিয়েছে। দুঃখ কষ্ট আর প্রাকৃতিক দুর্যোগের মধ‌্যে সংগ্রাম করে আমাদের জীবনমান এগিয়ে নিতে হবে। সমাজে সম্প্রীতির মেলবন্ধন প্রতিষ্ঠায় মিলে মিশে কাজ করতে হবে আমাদের। তিনি আরও বলেন- ২০২১ সালের প্রতিটি দিন প্রতিটি দিন-ক্ষণ যেন আল্লাহপাকের অশেষ রহমতে সুখে শান্তিতে কাটাতে পারি এই কামনা করি। এইক সাথে বর্তমান করোনকালীন সময়ে সবাই স্বাস্থ‌্যবিধি মেনে দেশের উন্নয়নে আওয়ামীলীগের নেতৃত্বে ঐক‌্যবদ্ধভাবে কাজ করি -এই প্রত‌্যাশা দলের সর্বস্তরের নেতাকর্মীর কাছে।

আপনার মতামত দিন
এই বিভাগের আরও খবর

সিলেটের সর্বশেষ
© All rights reserved 2020 © newspointsylhet