1. [email protected] : Joyanta Goswami : Joyanta Goswami
  2. [email protected] : Developer :
  3. [email protected] : News Point : News Point
সোমবার, ২৯ নভেম্বর ২০২১, ১১:০৭ অপরাহ্ন

নিউজ পয়েন্ট সিলেট

সোমবার, ১২ এপ্রিল, ২০২১

ধর্ষণের ভিডিও ধারণ করে আবার ধর্ষণ, ধর্ষক গ্রেপ্তার


গাজীপুর সিটি করপোরেশন এলাকায় এক নারীকে ধর্ষণ করে ভিডিও ধারণ করে আবার ধর্ষণ করার অভিযোগ উঠেছে। সেই ভিডিও ফাঁস করে দেওয়ার হুমকি দিয়ে আবার টাকা আদায়ের ঘটনাও ঘটেছে।

এই ঘটনায় গতকাল রোববার বিকেলে অভিযুক্ত নয়ন কুমার ঘোষকে (৩০)  গ্রেপ্তার করেছে গাজীপুরের বাসন থানার পুলিশ। গ্রেপ্তারকৃত নয়ন দিনাজপুরের বীরগঞ্জ থানার ঘোষপাড়া এলাকার সুকুমার ঘোষের ছেলে।

অভিযোগকারী নারী বলেন, তার স্বামী দুই বছর আগে মারা যান। স্বামীর রেখে যাওয়া বাড়ি, ট্রাক ভাড়া আর ইটভাটার আয়ের অংশ দিয়ে তিন সন্তান নিয়ে সংসার চলে তার। গত বছরের ২৮ জানুয়ারি তার বাসার তৃতীয় তলার ভাড়াটে নয়ন কুমার ঘোষ ভাড়া দেওয়ার কথা বলে ঘরে ঢুকে তাকে ধর্ষণ করে সেই ভিডিও ধারণ করে।

জানা যায়, ধর্ষণের ঘটনায় অভিযোগ করা হলে নয়ন ভিডিও প্রকাশ করা এবং ওই নারীর সন্তানদের ক্ষতি করার হুমকি দেন। এরপর নয়ন তাঁকে একাধিকবার ধর্ষণ করেন। একসময় তাঁর কাছে ২০ লাখ টাকা দাবি করেন নয়ন। টাকা না দিলে আবার ভিডিও ছড়িয়ে দেওয়ার হুমকি দেন। পরে ভয়ে বাধ্য হয়ে স্বামীর রেখে যাওয়া ট্রাক দুটি বিক্রি করে ৩০০ টাকার নন-জুডিশিয়াল স্ট্যাম্পে স্বাক্ষর গ্রহণ করে ২০ লাখ টাকা নয়নের হাতে তুলে দেন তিনি। তখন নয়ন বলেন যে ধর্ষণের ভিডিওটি তিনি ডিলিট করে দিয়েছেন।

এরপর নয়ন কিছুদিনের জন্য তাঁদের গ্রামের বাড়ি দিনাজপুরে চলে যান। কয়েক দিন আগে নয়ন আবার দিনাজপুর থেকে ফিরে এসে বলেন যে বাড়ি বিক্রি করে তাঁকে ৫০ লাখ টাকা দিতে হবে। টাকা না দিলে তাঁর সন্তানদের অ্যাসিড মারবেন তিনি। পরে তিনি বাধ্য হয়ে রোববার সকালে গাজীপুরের বাসন থানায় একটি ধর্ষণের মামলা করলে পুলিশ নয়নকে গ্রেপ্তার করে।

বাসন থানার পরিদর্শক (তদন্ত) মিজানুর রহমান বলেন, গ্রেপ্তার নয়নকে রোববার বিকেলে আদালতের মাধ্যমে গাজীপুর জেলহাজতে পাঠানো হয়েছে।

আপনার মতামত দিন
এই বিভাগের আরও খবর

সিলেটের সর্বশেষ
© All rights reserved 2020 © newspointsylhet