1. [email protected] : Joyanta Goswami : Joyanta Goswami
  2. [email protected] : Developer :
  3. [email protected] : News Point : News Point
শনিবার, ২৩ অক্টোবর ২০২১, ০৪:৪৮ পূর্বাহ্ন

নিউজ পয়েন্ট সিলেট

বৃহস্পতিবার, ২৯ এপ্রিল, ২০২১

ধর্ম ব্যবসায়ীরা করোনার চেয়েও অনেক ভয়ংকর- নাছিম


নিউজপয়েন্ট সিলেট ডেস্কঃ এদেশের ধর্ম ব্যবসায়ী ও মুক্তিযুদ্ধের চেতনা বিরোধী অশক্তি যারা, তারা বাংলাদেশের মানুষের ভালো চায় না। এরা করোনাভাইরাসের চেয়েও ভয়ংকর বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম।

সোমবার (২৬ এপ্রিল) বগুড়ার শেরপুর উপজেলার বালেন্দা গ্রামে ‘শস্যচিত্রে বঙ্গবন্ধু’ প্রতিকৃতির ধান কাটা উৎসবের উদ্বোধনী অনুষ্ঠানে তিনি বলেন, ধর্ম ব্যবসায়ীদের হাত থেকে দেশ ও দেশের মানুষকে রক্ষা করার জন্য অপশক্তিকে রুখে দিতে হবে।

বাহাউদ্দিন নাছিম বলেন, এ দেশের ধর্ম ব্যবসায়ী, মুক্তিযুদ্ধের চেতনা বিরোধী অপশক্তিকে আদর্শিক ও নৈতিক চিন্তা-চেতনার মধ্যে দিয়ে মোকাবিলা করা হবে।

 

এ ধর্ম ব্যবসায়ীরাই অশুভশক্তি। এরাই মুক্তিযুদ্ধের বিরোধীতা করেছিল এবং ১৯৭৫ সালে বঙ্গবন্ধুকে হত্যা করেছিল। এরাই সাম্প্রদায়িকতার মূলে থেকে দেশের উন্নয়নকে বাধাগ্রস্থ করে ও তরুণ সমাজকে বিপদগ্রস্ত করছে। ধর্মকে কাজে লাগিয়ে মুক্তিযুদ্ধের চেতনাকে বাধাগ্রস্থ করছে।

তিনি বলেন, তারা কখনো বিএনপি, কখনো জামায়াত, কখনো শিবির আবার এখন হেফাজত ইসলামের নামে ফায়দা লুটার চেষ্টা করছে। ধর্মকে ব্যবহার করে এ হেফাজতিরা বিরাজনীতিকরণের মাধ্যমে রাজনৈতিক ফয়দা লুটার চেষ্টা করছে। হেফাজতে ইসলামের নামে যারা সরকারের বিরোধিতা করছেন, তারা মূলত জামায়াত-বিএনপির হেফাজতকারী। এরা ইসলামের হেফাজতকারী নয়। আমাদের লড়াই হচ্ছে এ অপশক্তির বিরুদ্ধে।

হেফাজতকে প্রতিহত করার আহ্বান জানিয়ে আওয়ামী লীগের এ যুগ্ম সাধারণ সম্পাদক বলেন, এ প্রতিক্রিয়াশীল অশক্তির বিরুদ্ধে আমরা ঐক্যবদ্ধ আছি। এ ধর্মব্যবসায়ীদের হাত থেকে আমরা বাংলাদেশকে রক্ষা করবো। তারা যে নামেই আসুক না কেন, আমরা মুক্তিযুদ্ধের চেতনার বিঘ্ন ঘটাতে দেব না। যেকোনো মূল্যে আমরা তাদের প্রতিহত করবো।

 

ধান কাটা উৎসবে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য জাহাঙ্গীর কবির নানক। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেন, কৃষকলীগের সভাপতি কৃষিবিদ সমীর চন্দ, স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নির্মল রঞ্জন গুহ, সহ-সভাপতি ম. আব্দুর রাজ্জাক, সাধারণ সম্পাদক আফজালুর রহমান বাবু প্রমুখ উপস্থিত ছিলেন।

 

নিউজপয়েন্ট সিলেট/জে আর

আপনার মতামত দিন
এই বিভাগের আরও খবর

সিলেটের সর্বশেষ
© All rights reserved 2020 © newspointsylhet