1. [email protected] : Joyanta Goswami : Joyanta Goswami
  2. [email protected] : Developer :
  3. [email protected] : News Point : News Point
রবিবার, ১৯ সেপ্টেম্বর ২০২১, ১১:০৪ পূর্বাহ্ন

নিউজ পয়েন্ট সিলেট

সোমবার, ১২ এপ্রিল, ২০২১

দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন “খালেদা জিয়া”


নিউজপয়েন্ট সিলেট ডেস্কঃ করোনা ভাইরাসে আক্রান্ত বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার শারীরিক অবস্থা বর্তমানে স্থিতিশীল রয়েছে বলে জানিয়েছেন তার ব্যক্তিগত চিকিৎসক ডা. জাহিদ হোসেন।

সোমবার (১২ এপ্রিল) সকালে গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেছেন তিনি।
এ প্রসঙ্গে জাহিদ হোসেন বলেন, এখন পর্যন্ত খালেদা জিয়ার শরীরে করোনা ভাইরাসের তেমন কোনো উপসর্গ নেই। তার শ্বাস-প্রশ্বাস স্বাভাবিক রয়েছে। খালেদা জিয়ার বাসার অন্যান্যদের অবস্থাও স্বাভাবিক রয়েছে।
তিনি আরও বলেন, আমরা ২৪ ঘণ্টায় ম্যাডামের খোঁজ খবর রাখছি। আপনারা তার সুস্থতার জন্য দোয়া করবেন। খালেদা জিয়াও দেশবাসীর কাছে তার জন্য দোয়া চেয়েছেন।
এর আগে রোববার (১১ এপ্রিল) খালেদা জিয়া করোনাভাইরাসে আক্রান্ত হন বলে নিশ্চিত করেন দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। তার আগে স্বাস্থ্য মন্ত্রণালয় থেকে তার করোনাভাইরাসে আক্রান্ত হওয়ার বিষয়টি জানানো হয়।
মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেন, আমরা নিশ্চিত হয়েছি, আইসিডিডিআ,বিতে করা নমুনা পরীক্ষায় খালেদা জিয়ার করোনা পজিটিভ এসেছে। তবে এখন পর্যন্ত তার কোনো শারীরিক উপসর্গ নেই। তিনি শারীরিকভাবে সুস্থ আছেন। ব্যক্তিগত চিকিৎসকরা ইতোমধ্যে তার চিকিৎসা শুরু করেছেন বলেও জানান মির্জা ফখরুল।
স্বাস্থ্য মন্ত্রণালয়ের সিনিয়র তথ্য কর্মকর্তা মাইদুল ইসলাম গণমাধ্যমকে বলেন, আইসিডিডিআর,বিতে গতকাল শনিবার (১০ এপ্রিল) খালেদা জিয়ার নমুনা পরীক্ষা করা হয়। সেই রিপোর্টটি রোববার স্বাস্থ্য অধিদপ্তরে এসেছে যেখানে দেখা যায় তিনি করোনা পজিটিভ।
নিউজপয়েন্ট সিলেট/ আর
আপনার মতামত দিন
এই বিভাগের আরও খবর

সিলেটের সর্বশেষ
© All rights reserved 2020 © newspointsylhet