1. [email protected] : Joyanta Goswami : Joyanta Goswami
  2. [email protected] : Developer :
  3. [email protected] : News Point : News Point
সোমবার, ১৭ জানুয়ারী ২০২২, ১২:৫৪ পূর্বাহ্ন

নিউজ পয়েন্ট ডেস্ক

শুক্রবার, ২৭ আগস্ট, ২০২১

দুর্ঘটনার কবলে ‘নেটওয়ার্কের বাইরে’ সিনেমার তারকারা, দু’জন আইসিইউতে


রাজধানীতে ভয়াবহ সড়ক দুর্ঘটনার শিকার হয়েছেন সদ্য মুক্তিপ্রাপ্ত ‘নেটওয়ার্কের বাইরে’ সিনেমার অভিনয়শিল্পীরা। গুলশান অ্যাভিনিউতে নিয়ন্ত্রণ হারিয়ে একটি প্রাইভেটকার বৈদ্যুতিক খুঁটিতে ধাক্কা লেগে দুর্ঘটনার শিকার হয়েছে তারা। এ ঘটনায় আহত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন অভিনয়শিল্পী শরিফুল রাজ, নাজিফা তুষি, খায়রুল বাশার, জোনায়েদ বোগদাদীসহ আরও কয়েকজন। নিশ্চিত হওয়া গেছে, আহতদের মধ্যে দুজনকে আইসিউতে নেয়া হয়েছে।

frd

এ বিষয়ে গুলশান থানার উপ-পরিদর্শক মো সুজন জানান, বৃহস্পতিবার দিবাগত রাত ২টা ৩০ মিনিটে গুলশান-১ ও ২ নম্বরের মাঝামাঝি এ দুর্ঘটনা ঘটে। চালক অতিরিক্ত গতির কারণে গাড়ির নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন। পরে গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে থাকা বৈদ্যুতিক খুঁটিতে ধাক্কা খায়। এতে গাড়ির সামনের অংশ সম্পূর্ণ ভেঙে যায়। এ ঘটনায় চালকসহ বেশ কয়েকজন আহত হয়েছেন। আহতরা গুলশানের ইউনাইটেড হাসপাতালে চিকিৎসাধীন।

গুলশান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল হাসান বলেন, ‘রাতে গুলশান ১ নাম্বারে একটি সড়ক দুর্ঘটনা ঘটে। এতে মোট ৫ জন আহত হন। তাদের মধ্যে দুই জন আইসিইউতে রয়েছেন। বাকিরা সাধারন বেডে চিকিৎসা নিচ্ছেন।’ জানা যায়, আইসিইউতে থাকার দু’জন হচ্ছেন অভিনেতা জুনায়েদ বোকদাদি ও নাফিস মো. ইসমাইল নামের এক ব্যক্তি। কেবিনে রয়েছেন বাসার, রাজ ও তুষি। আহত অভিনেতা খায়রুল বাশার জানান, ঘটনার পর আমরা দ্রুত ইউনাইটেড হাসপাতালে ভর্তি হয়েছি। সত্যি বলতে, আমি এখনও মর্মাহত। এই অভিনেতার সন্দেহ, গাড়ির ব্রেক ফেলের কারণেই দুর্ঘটনাটি ঘটেছে।

আপনার মতামত দিন
এই বিভাগের আরও খবর

সিলেটের সর্বশেষ
© All rights reserved 2020 © newspointsylhet