1. [email protected] : Joyanta Goswami : Joyanta Goswami
  2. [email protected] : Developer :
  3. [email protected] : News Point : News Point
বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারী ২০২৪, ০২:৫৯ অপরাহ্ন

নিউজ পয়েন্ট সিলেট

বৃহস্পতিবার, ১৪ সেপ্টেম্বর, ২০২৩

দুনিয়া কাঁপানো ‘বার্বি’ এবার ওটিটিতে


 গত ৯ জুলাই বিশ্বব্যাপি মুক্তি পায় হলিউডের সিনেমা ‘বার্বি’। মার্গট রবি অভিনীত এ সিনেমা ইতোমধ্যে বেশ কিছু রেকর্ড গড়েছে। মুক্তির আগে থেকেই আলোচনায় ছিল এটা। আর তাতেই মাত্র দেড় মাসে সিনেমাটি উঠে গিয়েছে ২০২৩ সালের সর্বোচ্চ আয় করা সিনেমার তালিকার শীর্ষে। বিশ্ব কাঁপানো এ সিনেমা এবার মুক্তি পেয়েছে ওটিটি প্লাটফর্মে। সূত্র: হলিউড রিপোর্টার

[৩] মঙ্গলবার (১২ সেপ্টেম্বর) থেকে হলিউডের এ সিনেমাটি দেখা যাচ্ছে ওটিটি প্লাটফর্ম প্রাইম ভিডিও স্টোরে। মাইক্রোব্লগিং সাইট এক্সে (টুইটার) ‘বার্বি’র একটি পোস্টার শেয়ার করে এ তথ্য জানিয়েছে প্রতিষ্ঠানটি। এর ক্যাপশনে লেখা হয়েছে, ‘আপনারা কি হাই বার্বি বললেন? প্রাইম ভিডিও স্টোরে বার্বি দেখা যাচ্ছে, দেখে নিন।’ বার্বি ওটিটিতে দেখতে খরচ করতে হবে ৪৯৯ ভারতীয় রুপি।

[৪] ইউটোপিয়ান বারবি ল্যান্ড থেকে বহিষ্কৃত হওয়ার পরে বারবি ও কেন বাস্তব পৃথিবীতে ঘুরে বেড়ায় আত্ম-আবিষ্কারের যাত্রায়। সেখানে ঘটতে থাকে মজার মজার সব ঘটনা। এমন গল্পেই নির্মিত হয়েছে সিনেমাটি। যা পরিচালনা করেছেন গ্রেটা গারউইগ। এখানে প্রধান চরিত্রে অভিনয় করেছেন মারগট রবি এবং রায়ান গসলিং। সূত্র: আইএমডিবি, সম্পাদনা: তারিক আল বান্না ।

আপনার মতামত দিন
এই বিভাগের আরও খবর

সিলেটের সর্বশেষ
© All rights reserved 2020 © newspointsylhet