1. [email protected] : Joyanta Goswami : Joyanta Goswami
  2. [email protected] : Developer :
  3. [email protected] : News Point : News Point
শুক্রবার, ২২ অক্টোবর ২০২১, ১১:৪৩ পূর্বাহ্ন

নিউজ পয়েন্ট সিলেট

বৃহস্পতিবার, ৩১ ডিসেম্বর, ২০২০

দিরাইয়ে চলন্ত বাসে ধর্ষণ চেষ্টাঃ দোষীদের গ্রেফতার ও দ্রুত বিচারের দাবীতে মানববন্ধন


দিরাই (সুনামগঞ্জ) প্রতিনিধিঃ সুনামগঞ্জের দিরাইয়ে চলন্ত বাসে কলেজছাত্রী ধর্ষণ চেষ্টার ঘটনার সুষ্টু তদন্ত, দোষীদের গ্রেফতার ও দ্রুত বিচারের দাবীতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার দুপুর ২ টায় দিরাই থানা পয়েন্টে দিরাই শাল্লা ছাত্রকল্যাণ পরিষদ (সুসক) এই মানববন্ধন আয়োজনে করে। মানববন্ধনে প্রধান অতিথির বক্তব্য রাখেন, দিরাই পৌরসভার নবনির্বাচিত মেয়র বিশ্বজিৎ রায়।

সংগঠনের সভাপতি এসএম হোসাইন তালুকদারের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আব্দুস সালামের পরিচালনায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, দিরাই প্রেসক্লাব সাধারণ সম্পাদক জিয়াউর রহমান লিটন, সাংবাদিক ইমরান হোসাইন, নবনির্বাচিত পৌর কাউন্সিলর জুয়েল মিয়া, প্রভাষক মিজানুর রহমান পারভেজ, যুবলীগ নেতা সোয়েব আহমদ চৌধুরী, বিল্লাল হোসাইন, ছাত্রলীগ নেতা সজীব নূর প্রমুখ।

মানবন্ধনে বক্তারা বলেন, চলন্ত বাসে কলেজছাত্রীকে একা পেয়ে চালক হেলপার কর্তৃক ধর্ষণ চেষ্টা একটি অনাকাঙ্খিত ও নিন্দনীয় ঘটনা। এতোদিন শুনা যেতো বাসে নারী যাত্রীদের উত্ত্যক্ত করা হয়। আজকাল প্রায়ই পত্রিকায় দেখা যায় ধর্ষণ চেষ্টা করা হচ্ছে। বিষয়টি উদ্বেগজনক। এই কুলাঙ্গারদের দৃষ্টান্তমুলক শাস্তি প্রদানের পাশাপাশি সর্বত্র নারীর নিরাপত্তা নিশ্চিত করতে আহবান জানান বক্তারা।

উল্লেখ্য, গত ২৬ ডিসেম্বর সিলেট থেকে দিরাইগামী বাসে নিজের বাড়ি ফিরছিল কলেজছাত্রী। দিরাই পৌর সদরের সুজানগর এলাকায় ফাঁকা বাসে কলেজছাত্রীকে ধর্ষণের চেষ্টা চালায় বাসের চালক ও হেলপাররা। সম্ভ্রম বাঁচাতে বাসের জানালা দিয়ে লাফিয়ে পড়ে গুরুতর আহত হয় মেয়েটি। সিলেট এমএজি ওসমানী হাসপাতালের ওয়ান ক্রাইসিস সেন্টারে ৫ দিন চিকিৎসা শেষে বাড়ি ফিরেছে সে। ঘটনার দিন রাতেই কলেজছাত্রীর পিতা বাদী হয়ে তিনজনের বিরুদ্ধে দিরাই থানায় মামলা দায়ের করে। হেলপার রশিদ আহমদকে গ্রেফতার করতে পারলেও চালকসহ বাকি দুইজনকে এখনো গ্রেফতার করতে পারেনি আইনশৃঙ্খলা বাহিনী।

সুনামগঞ্জ জেলা পুলিশ সুপার মিজানুর রহমান জানিয়েছেন, বাকি দুই আসামীকে গ্রেফতারে আইনশৃঙ্খলা বাহিনীর বিভিন্ন ইউনিটের লোকজন তৎপর রয়েছে।

আপনার মতামত দিন
এই বিভাগের আরও খবর

সিলেটের সর্বশেষ
© All rights reserved 2020 © newspointsylhet